বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

মাধবপুরে দাখিল মাদ্রাসার সুপারের অপসারনের দাবীতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

হবিগঞ্জের মাধবপুর উপজেলার দক্ষিন শাহপুর দাখিল মাদ্রাসার সুপার দূর্নীতিবাজ নূর মোহাম্মদ সালেহীর অপসারনের দাবীতে এলাকাবাসী শাহপুর বাজারে মানববন্ধন করে। আজ রবিবার সকাল ১১টার মানববন্ধন আরম্ভ হয়।

মানব বন্ধনে বক্তারা বলেন,আমাদের মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মোঃফরাস উদ্দীন (বাবু) সাহেবের বিরুদ্ধে মানহানিকর কুৎসা রটিয়ে বিভিন্ন সরকারী দপ্তরে লিখিত অভিযোগ দেন।

কিন্তু তার দূর্নীতি ও জালিয়াতির কারনে আমাদের মাদ্রাসার সুনাম নষ্ট হচ্ছে।সে পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়ীয়া জেলার হালিহারা গ্রামের বাসিন্দা হয়ে জালিয়াতির মাধ্যমে সায়েস্তাগঞ্জ থানা ব্রাহ্মনডোড়া গ্রামের বাসিন্দা সেজে কাজি হিসেবে নিয়োগের জন্য আবেদন করে।

তদন্তে তার জন্মনিবন্ধন ও সার্টিফিকেট জাল প্রমানিত হলে কোর্টে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ান জারি করা হয়।সুচতুর নূর মোহাম্মদ সালেহী আত্মগোপন করে দক্ষিন শাহপুর দাখিল মাদ্রাসার সুপার পদে চাকুরী শুরু করেন।এ দিকে যখন তার অভিযোগের প্রতিবাদ স্থানীয় দৈনিকে প্রকাশ পায় তখন আইন শৃংখলা বাহিনী জানতে পারে তার অবস্থান
পরে গত ১২ নভেম্ভর শাহপুরের কাছে লোহাইদ গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারের পর একে একে বেরিয়ে আসছে তার দূর্নীতি।এমন লোক দ্বারা মাদ্রাসা চালানো যাবে না।অচিরেই অপসারন চায় অভিবাবক ও এলাকা বাসী।মো আঃ গনির পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন,হাজী মোঃ হরমুজ আলী,মোঃশহিদ মিয়া,আঃ আজিজ,জাহাঙ্গীর আলম ভূইয়া,আলাউদ্দীন,মোহাম্মদ আলী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: