রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ৬ জনকে গ্রেপ্তার 

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
হবিগঞ্জের মাধবপুরে পুলিশের পৃথক তিনটি অভিযানে ১০কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল সহ ৬ মাদক ব‍্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৫টায় দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার এসআই মমিনুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে পুলিশের একটি টিম ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর বাসস্ট্যান্ড থেকে ৪ কেজি গাঁজা সহ মোঃ ইকবাল হোসেন (৩২) ও মোঃ রুবেল মিয়া (২০) কে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত ইকবাল হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার দোড়ানাল মনিপুর গ্রামের মোঃ তাজুল ইসলাম এর পুত্র ও রুবেল মিয়া, হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার সোরাবই গ্রামের মোঃ কালাই মিয়ার পুত্র। গত শুক্রবার সন্ধ্যায় কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই বাবুল চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সূত্রে খবর পেয়ে বহরা ইউনিয়নের দলগাও ব্রিজের নিকট অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শম্ভুপুর গ্রামের উমর আলীর পুত্র মামুন মিয়া (৩৭), একই জেলার কুলিয়ারচর উপজেলার খরকমারা গ্রামের সেনু খানের পুত্র এজহার খান (এরশাদ)(৩৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার রামপুর গ্রামের জারু মিয়ার পুত্র রাজন মিয়া (৩১) ও একই জেলার আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের আব্দুল খালেকের পুত্র রুবেল মিয়া (৩৩)।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, গ্রেপ্তারকৃত ব্যাক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। #

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x