বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:১৩ অপরাহ্ন

মাধবপুরে মাদ্রাসা ও এতিমখানায় বহড়া ইউপি চেয়ারম্যানের খাবার বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জের মাধবপুর উপজেলার কৃষ্ণপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা পরিদর্শন শেষে এতিমদের মাঝে দুপুরেরখাবার বিতরণ করেন বহরা ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ।

বৃহস্পতিবার দুপুরে বহরা ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ মাদ্রাসা ও এতিমখানা পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি পীরজাদা সৈয়দ ফয়সল মাহমুদ। পরিদর্শন শেষে তিনি মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে দুপুরের খাবার খান এবং ছাত্রদের মাঝে খাবার বিতরণ করেন।

এ সময় মাদ্রাসার শিক্ষক মন্ডলী সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। মাদ্রাসা পরিদর্শন বিষয়ে ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ বলেন আমার প্রিয় বহরার কৃষ্নপুর হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি পীরজাদা ফয়সাল সাহেবকে সাথে নিয়ে এতিম ও হাফেজ দের মাঝে দুপুরের খাবার পরিবেশন করি এবং তাদের সাথে একএে খাবার খাই।

আজ দুপুরটা ছিল সত্যিই অনবদ্য ও সুন্দর বিশেষকরে এতিম হাফেজ ছাএ-দের সাথে পেয়ে। ভালো থাকুক এসকল বেহেস্তের পাখিরা যারা আল কুরআন বুকে ধারন করেন ও লালন করেন। আল্লাহ উনাদের কবুল করুন, উনাদের উছিলায় আমাকে ও আমার প্রিয় বহরাবাসীকে মাফ করে দিন আমিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: