বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:২৯ অপরাহ্ন

মাধবপুরে সমাজসেবা অধিদপ্তরে অজ্ঞান সেই নারীর উন্নতচিকিৎসা

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

হবিগঞ্জের মাধবপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইশতিয়াক আল মামুন ও থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাকের যৌথ প্রচেষ্টায়, সদর হাসপাতালে অচেতন অবস্থায় পড়ে থাকা নাম-পরিচয়হীন নারীকে উন্নত চিকিৎসার জন্য গতকাল শনিবার সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাধবপুর উপজেলা সমাজসেবা কার্যালয় নারীর চিকিৎসা ব্যয় বহন করার উদ্যোগী হয়ে সিলেটে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ব‍্যাপারে কথা হয়” উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী জানান, সিলেটে ওই নারীর মেডিকেল খরচ সমাজসেবা কার্যালয় বহন করবে। গত ৯ এপ্রিল ওই মহিলাকে আন্দিউড়া ইউনিয়ন পরিষদের পূর্বদিকে রাস্তার পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এ সময় তার সঙ্গে থাকা ২ বছরের শিশুকেও উদ্বার করা হয়।

তার নাম-পরিচয় এখনো কেউ জানতে পারেনি। কেন ও কীভাবে তার এমন অবস্থা হলো এখনো জানা যায়নি।

তার শিশুসন্তান আন্দিউড়া গ্রামের এক ব্যক্তির হেফাজতে রয়েছে। মাধবপুর থানার এস আই রাজীব রায় সত্যতা নিশ্চত করেছেন। গত শুক্রবার রাত থেকে মাধবপুর হাসপাতালে অজ্ঞান অবস্থায় ওই নারী সাত দিন ধরে পড়ে ছিল। বিষয়টি মাধবপুর থানার অফিশিয়াল ফেসবুক আইডি থেকে পোস্ট করা হলে সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে পড়ে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x