বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:৩০ অপরাহ্ন

মাধবপুর পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ড কাউন্সিল প্রার্থী মোবারক উল্লা, সবার কাছে দোয়া পার্থনা

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

হবিগঞ্জের মাধবপুর পৌরসভা ৫ নং ওয়ার্ডে কাউন্সিল পদপ্রাথী মোহাম্মদ মোবারক উল্লা সবাই কাছে আমি দোয়া ও আশির্বাদ প্রাথর্ণা করি, পৌরসভায় ডিসেম্বরে পৌর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

কাউন্সিল পদে প্রার্থীর দৌঁড়ে রয়েছেন অনেকেই। দীর্ঘদিন ধরে আমি এলাকায় নানাভাবে কুশল বিনিময়ও করছেন। বর্তমানে বেশির ভাগ প্রার্থী কাউন্সিল পদে গুটিয়া ও শিবপুর দুই গ্রামের সাধারণ মানুষের জনপ্রিয় রয়েছে। বলতে গেলে এসব প্রার্থীরা কাউন্সিল জন্য এখন নির্ঘুম রাত কাটাচ্ছেন। অনেকে শিবপুর গ্রামের সিনিয়র নেতাদের অনুকম্পা পেতে কয়েকদিন ধরে অবস্থান করছেন। কাউন্সিল দৌড়ে এগিয়ে থাকার কথা জানিয়েছেন।

মাধবপুর পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিল পদপ্রাথী মোহাম্মদ মোবারক উল্লা,মানবিক ফেরিওয়ালার দানবীর । পৌরসভার ৫ নং ওয়ার্ড শিবপুর গ্রামের মরহুম মোঃ আব্দুর রশিদ সরদার, একমাত সুযোগ্য সন্তান মোহাম্মদ মোবারক উল্লা।

তিনি এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে এলাকার অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সাধারণ ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, মাধবপুর পৌরসভা ৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ মোবারক উল্লা।

পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিল হিসেবে প্রার্থী সংখ্যা বাড়লেও সব প্রার্থী কিন্তু সমানভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেনি ভোটের মাঠে। সাংগঠনিক দক্ষতা ও ব্যক্তিগত ইমেজের কারণে হাতে গোনা মাত্র কয়েকজন প্রার্থী ভোটের মাঠে জনপ্রিয়তায় রয়েছেন। এসব প্রার্থীদের মধ্যে বেশ সুবিধাজনক অবস্থানে রয়েছেন। মোহাম্মদ মোবারক উল্লা, বেশির ভাগ ভোট পাওয়ার সম্ভাবনা রয়েছে তার। মূলত আঞ্চলিকতার ইস্যুতে সে জনপ্রিয় ও শক্তিশালী কাউন্সিল প্রার্থী। এছাড়া ওয়ার্ডে সাধারণ ভোটাদের মাঝেও সমান জনপ্রিয়তা তার।

বাকিরাও যে যার মতো ভাল অবস্থানে রয়েছেন বলে দাবি করেছেন তাদের সমর্থকরা। মোবারক উল্লা, জানান,বিগত কয়েকটি নির্বাচনী মৌসুম থেকে আমি নির্বাচন করার জন্য ওয়ার্ডবাসীর সমর্থন ও নির্দেশে এলাকায় কাজ করা সুযোগ পাইলে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x