শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশসনের মতবিনিময়

মামুন আব্দুল্লাহ, মানিকগঞ্জ থেকে
  • আপডেট টাইম : বুধবার ২২ ডিসেম্বর, ২০২১
  • ৮৯

মানিকগঞ্জের দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে প্রার্থীগণের সাথে আচরণ বিধি ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা সম্প্রসারিত হলরুমে আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপের  ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলার ৮ ইউনিয়নের সকল প্রার্থীদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহি অফিসার ইমরুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম-বার, জেলা নির্বাচন কমিশনার মোঃ হাবিবুর রহমান এ সময়ে রিটার্নিং অফিসারদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী অফিসার ইসতিয়াক হাসান, উপজেলা নির্বাচন অফিসার তামান্না রশীদ, সিংগাইর উপজেলা নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরী, কৃষি সম্প্রসারণ অফিসার রেজাউল করিম, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা রনি সাহা এবং থানা অফিসার ইনচার্জ জাকারিয়া হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ বলেন, কেউ পেশি শক্তির ব্যবহার করতে চাইলে তার জবাব দেওয়া হবে। কোনো ভোটারকে বাধা দিলে তার পরিস্থিতি খারাপ হবে। এই নির্বাচনে কোনো সহিংসতা হলে যে জড়িত তাকে বের করে শাস্তির আওতায় আনবো। দৌলতপু উপজেলার ইউপি নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ এবং সারাদেশের মডেল।
মানিকগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান তার বক্তব্যে বলেন, যার ভোট তিনিই দেবে, যাকে ইচ্ছে তাকে দিবেন। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করার সকল ব্যবস্থা করা হবে। সকল প্রার্থী সৌহার্দ্য আচরণ করবেন। নির্বাচন কমিশন থেকে সবকিছু খোঁজ-খবর নেয়া হচ্ছে। নির্বাচন সুষ্ঠু করার জন্য সকলের একান্ত সহযোগিতা কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..