শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন

মির্জাপুর ৩ নাম্বার ওয়ার্ড আজ থেকে লকডাউন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা ভাইরাস সংক্রমণের হার ক্রমাগত বৃদ্ধি পাওয়ার কারনে উপজেলার পৌরসভার ৩ নং ওয়ার্ড রেডজোন হিসেবে চিহ্নিত করে আজ মঙ্গলবার(১৬ জুন) থেকে আগামী ২৫ জুন পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। সোমবার (১৫ই জুন) উপজেলা প্রশাসন কর্তৃক এক গণবিজ্ঞপ্তিতে লকডাউনের এ ঘোষণা দেয়া হয়।

গত রবিবার (১৪ই জুন) করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় সাংবাদিকসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে জরুরী সভায় আলোচনার ভিত্তিতেই এ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ১০ দিন পর্যন্ত লকডাউনকৃত এলাকায় জরুরী সেবা যেমন,ঔষধ ফার্মেসী, মুদি-মনিহারি, কাঁচাবাজার, মোবাইল ব্যাংকিং এর মতো নিত্যপ্রয়োজনীয় জরুরী সেবা ব্যতীত সকল ধরণের ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ এবং যানবাহন ও গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা থাকবে।জরুরী প্রয়োজন ছাড়া জনগণকে ঘর থেকে বের হতেও নিরুৎসাহিত করাসহ সরকারি নির্দেশনানুযায়ী মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি যথাযথভাবে পালনেরও আহ্বান জানানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক সাংবাদিকদের জানান, জেলার মধ্যে আমাদের মির্জাপুর উপজেলাতে করোনায় আক্রান্তের হার বেশি। এর মধ্যে ৩ নং ওয়ার্ডেই সবচেয়ে বেশি আক্রান্ত।এ কারণেই সকল পরিস্থিতি বিবেচনায় এই ওয়ার্ড লকডাউন করা হয়েছে। অন্যান্য ইউনিয়নে অধিকহারে করোনাক্রান্ত হলে পর্যায়ক্রমে সে এলাকা গুলোও লকডাউন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x