মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

মুম্বাই থেকে ঢাকা ফিরেই পাত্র খুঁজছেন সিমলা

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ১২ নভেম্বর, ২০২০
  • ৩০২ বার পঠিত

দীর্ঘদিন পর মুম্বাই থেকে দেশে ফিরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন ‘ম্যাডাম ফুলি’খ্যাত চিত্রনায়িকা সিমলা। একাকী জীবনের নিঃসঙ্গতা দূর করতেই বিয়ে করতে চান তিনি।

সেই ইতি কবে টানবেন সেটাও জানালেন নায়িকা। বললেন, ‘বিয়ে তো করতেই চাই। কিন্তু আমার মন বোঝে, এমন পাত্র তো পেতে হবে। দেখি, পরিবার থেকে পাত্রের খোঁজ করছে। কী হয় দেখার অপেক্ষায় আছি। মনের মতো হলে বিয়েটা সেরে ফেলবো। আমি প্রস্তুত। ’

১৯৯৯ সালে সিমলা অভিনীত প্রথম সিনেমা ‘ম্যাডাম ফুলি’। এর মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। হয়ে ওঠেন ম্যাডাম ফুলি নামেই পরিচিত। সিনেমাটির মাধ্যমেই অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এর পর একের পর এক সাফল্য ধরা দেয় তার হাতে।

সিমলা বিয়ে করে সেঞ্চুরি করতে চান। একটি বেসরকারি চ্যানেলের ‘৩০০ সেকেন্ড’ নামের একটি অনুষ্ঠানে সিমলা মজার ছলে এ মন্তব্য করেন। উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় সিমলাকে প্রশ্ন করেন, আপনি বিয়ে করেছেন কয়টা? জবাবে সিমলা বলেন, মোটামুটি ৩০-৩৫টি।

জয় বলেন, বুঝলাম, দুষ্টুমি করে বলেছেন। কিন্তু ভবিষ্যতে দুষ্টুমি করে আর কয়টা বিয়ে করবেন? উত্তরে সিমলা বলেন, সেঞ্চুরি করতে চাই। যুবরাজ সিং সবসময় ক্রিকেট খেলে সেঞ্চুরি করেছেন। আমি বিয়ে করে সেঞ্চুরি করবো।

এর আগে ২০১৮ সালের ৩ মার্চ পলাশ আহমেদ নামে নারায়ণগঞ্জের এক যুবককে বিয়ে করেন সিমলা। তবে একই বছরের ৬ নভেম্বরে ১০ মাসের মধ্যে তাদের বিচ্ছেদ ঘটে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..