বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

ময়মনসিংহে প্রতিষ্ঠা বার্ষিকীতে পথচারীদের বিনামুল্যে সুরক্ষা সামগ্রী দিলেন যুবলীগ নেতা এইচ এম ফারুক

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

ময়মনসিংহে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুকের নেতৃত্বে ব্যাপক ঝাক-জমক উৎসাহ উদ্দীপনা মুখর পরিবেশে উদযাপন করা হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন যুবলীগ নেতা এইচ এম ফারুকের নেতৃত্বে জেলা, উপজেলা ও বিভিন্ন স্থান থেকে আগত যুবলীগ নেতাকর্মীরা।

সংকটে,সংগ্রামে অর্জনে মানবেতর সেবায় যুবলীগ এই প্রতিপাদ্য বাস্তবায়নে এবার প্রতিষ্ঠা বার্ষিকীতে যুবলীগ কে সাধারণ মানুষের কল্যাণের সংগঠনে পরিণত করতে চলনান করোনা পরিস্থিতিতে করোনা সংক্রমণের ঝুকি এড়াতে জনসমাগম না করে, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে করোনা থেকে মানুষকে রক্ষার মানবতার দৃষ্টান্ত তৈরী করেছেন ময়মনসিংহ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক। সকাল ১১টায় জেলা যুবলীগের পক্ষ থেকে ময়মনসিংহ নগরীর চড়পাড়া মোড়ে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলার মহিয়সী নারী, উন্নয়নের রুপকার বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সংগঠনের সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে চলমান মহামারী করোনা পরিস্থিতিতে করোনা সংক্রমণের দ্বিতীয় ওয়েব মোকাবেলায় জনগণের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষে পথচারী ও সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক।

এসময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক বলেন- বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠন হিসাবে সাধারন মানুষের অধিকার প্রতিষ্ঠা ও বিপদ-আপদে আস্থার সংগঠনে পরিণত হয়েছে।

এসময় তার সাথে যুবলীগ নেতা এসকে শান্ত,আসাদুজ্জামান স্বপন,রাজীব সরকার,মঞ্জির রহমান, কানাই ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্ল্যেখ-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x