শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন

রোনালদো চান সব রেকর্ড ভেঙ্গে দিতে

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

তিনি মাঠে নামলে মনে হয় ফুটবল মাঠের আকার আয়াতন বুঝি ছোট হয়ে এসেছে। তিনি মাঠে নামার পর বল পায়ে গেলে মনে হয় কোন এক অলৌকিক ইশারায় বলের নিয়ন্ত্রণ নিয়ে শুধু ছুটে চলেছেন। গোল বারের সামনে বল পেলে জাল খুঁজে পেতে বেশি সময়ও নেন না। সেই মানুষটি চান সব রেকর্ড ভেঙ্গে দিতে। তিনি পারবেন বলেও সবার ফুটবল প্রেমিদের বিশ্বাস। তিনি রোনালদো। তার বয়সটা ৩৬ ছুঁয়ে গেছে। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোকে যেন থামানো যাচ্ছে না কিছুতেই। দারুণ সব গোল করছেন, দলকে ম্যাচও জেতাচ্ছেন। নিজেকে আলোচনায় রোনালদো রাখছেন তার পারফরম্যান্স দিয়েও।

আর্সেনালের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেড জয় পায় ৩-২ গোলে। এই ম্যাচে জোড়া গোল করেন রোনালদো। তাতে ক্লাব ও জাতীয় দলের হয়ে অফিশিয়ালি তার গোলের সংখ্যা দাঁড়ায় ৮০১টিতে। স্পোর্টিং লিসবন, ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও জুভেন্তাসের হয়ে রোনালদো ৬৮৬ গোল করেছেন। জাতীয় দল পর্তুগালের জার্সিতে তার গোল ১১৫টি।

এমন মাইলফলক মাইলফলক ছোঁয়ার পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত রোনালদো। ১০৯৭ ম্যাচ খেলে ফেলেছেন। ৮০০ গোল করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো একটি বার্তা দিয়েছেন। যেখানে তিনি জানিয়েছেন, ভক্তদের সমর্থন নিয়ে ভেঙে দিতে চান নতুন রেকর্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: