শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন

র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার ৭ নভেম্বর, ২০২০
  • ২৩ বার পঠিত

চন্দনাইশ ও সীতাকুণ্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩০ হাজার ৯৮৫ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মাদক পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক ও দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) তাদের আটকের বিষয়টি র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

আটক চারজন হলো- কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কুলাল পাড়া এলাকার আবদুল সালামের ছেলে মো. ফারুক (২৯), শাহপরীর দ্বীপ এলাকার নবী হোসেনের ছেলে মো. সেলিম (২৪), সদর থানাধীন লারপাড়া এলাকার শহর মুল্লুকের ছেলে মো. ইসমাইল (২৩) ও চকরিয়া থানাধীন পাহাড়ীয়াপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে রাকিবুল ইসলাম রাহাত (২৪)।

এদের মধ্যে মো. ফারুক ও মো. সেলিমকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চন্দনাইশ থানাধীন খানহাট এলাকার ছিদ্দিক বাছুরা শপিং কমপ্লেক্স এর সামনে থেকে ১৯ হাজার ৩০৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক জব্দ করা হয়। এসব ইয়াবা তারা কক্সবাজার থেকে ফেনীতে নিয়ে যাচ্ছিলো।

মো. ইসমাইল ও রাকিবুল ইসলাম রাহাতকে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের সীতাকুণ্ড থানাধীন উত্তর বাঁশবাড়িয়া কানন গোমস্তার জামে মসজিদের সামনে থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এসব ইয়াবা তারা কক্সবাজার থেকে কুমিল্লায় নিয়ে যাচ্ছিলো।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, চন্দনাইশ ও সীতাকুণ্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩০ হাজার ৯৮৫ পিস ইয়াবাসহ চারজনকে আটক করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক ও দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটক চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর চন্দনাইশ ও সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..