বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

লালমনিরহাট পৌরসভা নির্বাচন,কাউন্সিলর পদেপ্রার্থী যুবলীগ নেতা জনি

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জহুরুল হক জনি।

জানা গেছে, লালমনিরহাট পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। তফসিল ঘোষণা না হলেও ইতিমধ্যে জমে উঠেছে পৌরসভার নির্বাচনের আমেজ। নির্বাচন ঘিরে সম্ভব কাউন্সিলর পদের প্রার্থীরা আগাম গণসংযোগ ও প্রচার-প্রচারনা শুরু করেছেন। শহরে পাড়ায় পাড়ায় নির্বাচনের আলাপ চারিতাই প্রাধান্য পাচ্ছে।

এ পৌরসভা নির্বাচন কে সমানে রেখে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছে যুবলীগ নেতা জহুরুল হক জনি। তিনি ওই পৌরসভা নবীনগর পূর্ব-খুটামারা এলাকার আব্দুল আজিজের ছেলে।

জানা গেছে, এ বছর ভয়াবহ করোনা কালীন সময়ে জহুরুল হক জনি ২নং ওয়ার্ডের অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন নিজের সাধ্যমত এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিয়োজিত রেখেছেন নিজেকে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চান। রাজনৈতিক জীবনে গরীব দুঃখি মানুষের পাশে থেকে অসহায় মানুষের সেবা করে চলেছেন সবসময়। এছাড়াও লালমনিরহাট পৌরসভা আওয়ামী লীগের দুঃসময় দলে পাশে থেকে দলের সকল নিয়মনীতি মেনে কাজ করে আসছে। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। তিনি সাধারণ ভোটাদের কাছে জনপ্রিয়তার শীর্ষে আছেন।

পৌরসভা ২নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে তারা বলেন, যুবলীগ নেতা জহুরুল হক জনি সকল বিপদে এগিয়ে আসে, সে সবসময় আমাদের পাশে থাকে। তাছাড়াও তিনি একজন সৎ,নিষ্ঠাবান,গরীব দুঃখী মানুষের বন্ধু, নিঃস্বার্থ নেতা জনিকে ভোট দিয়ে নির্বাচিত করে ২নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই, তার জন্য দোয়া করি।

এবিষয়ে যুবলীগ লীগ নেতা ও কাউন্সিলর পদপ্রার্থী জহুরুল হক জনি ওই ওয়ার্ডের সবার কাছে দোয়া ও সহোযোগিতা চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: