শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৫১ পূর্বাহ্ন

লিমনের নামে হচ্ছে অস্ত্র মামলা, অন্য মামলায় গ্রেফতার

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার ৬ নভেম্বর, ২০২০
  • ৩১ বার পঠিত

আদালত প্রাঙ্গণে সুদীপ্ত হত্যা মামলার আসামি মোক্তারকে মারধরের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নিয়ে আসা হয়েছিল কিশোরগ্যাং লিডার হিসেবে আলোচিত সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনকে।

জিজ্ঞাসাবাদে তার সম্পৃক্ততা পাওয়ায় সে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে তাকে।

এছাড়া সাইফুল আলম লিমনের দেওয়া তথ্যে তার সহযোগী সজল দাশ নামে একজনের কাছ থেকে বিদেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উত্তর গোয়েন্দা বিভাগ। অস্ত্র উদ্ধারের ঘটনায় দায়ের করা হচ্ছে মামলা। এ মামলায় আসামি করা হচ্ছে সাইফুল আলম লিমন ও সজল দাশকে।

শুক্রবার (৬ নভেম্বর) গোয়েন্দা পুলিশ সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সিএমপির উপ-কমিশনার (ডিবি-উত্তর) মুহাম্মদ আলী হোসেন বলেন, আদালত প্রাঙ্গণে সুদীপ্ত হত্যা মামলার আসামি মোক্তারকে মারধরের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল সাইফুল আলম লিমনকে। জিজ্ঞাসাবাদে তার সম্পৃক্ততা পাওয়ায় সে মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

জিজ্ঞাসাবাদে সাইফুল আলম লিমনের দেওয়া তথ্যে তার সহযোগী সজল দাশকে বিদেশি অস্ত্রসহ আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের দুইজনকেই আসামি করে মামলা দায়ের করা হচ্ছে।

শুক্রবার (৬ নভেম্বর) ভোররাতে মেহেদীবাগ এলাকার বাসা থেকে সাইফুল আলম লিমনকে নিয়ে যায় সিএমপির উত্তর গোয়েন্দা বিভাগ। লিমন ২০১৩ সালে সিআরবির জোড়া খুন মামলার অভিযোগপত্রভুক্ত আসামি। এ মামলায় লিমন জামিনে রয়েছে বলে জানা গেছে। এছাড়া কিশোরগ্যাং লিডার হিসেবে সাইফুল আলম লিমনের নাম বেশ আলোচিত।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..