বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৩১ অপরাহ্ন

শাহজাদপুরে সাংবাদিকদের জন্য প্রফেসর মেরিনা জাহান এর উপহার

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

সিরাজগঞ্জেের শাহজাদপুর উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের করোনাকালীন স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম দিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি মাযহারুল ইসলামের মানবিক কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা।

বুধবার (১৭জুন) রাতে শাহজাদপুর প্রেসক্লাব হলরুমে প্রফেসর মেরিনা জাহান কবিতার পক্ষ থেকে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুন্ডু ও সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফির হাতে এ স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম উপহার তুলে দেন। এরপর প্রেসক্লাব শাহজাদপুরের সভাপতি আতাউর রহমান পিন্টু ও সাধারন সম্পাদক ওমর ফারুকের হাতেও এই স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম উপহার তুলে দেয়া হয়।

মেরিনা জাহান কবিতা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা বলেছেন, দূর্যোগ আসলে ভয় পাবার কিছু নেই সবকিছু সাহসের সাথে মোকাবেলা করতে হবে। তিনি আরো ববলেন, জননেত্রী শেখ হাসিনার মানবিক সত্বায় উদ্বুদ্ধ হয়ে শাহজাদপুর উপজেলার করোনা দূর্যোগে সম্মুখসারীর যোদ্ধা সাংবাদিকদের জন্য অশেষ শুভ কামনা। প্রলয়ের মধ্যে দিয়ে নূতন সমৃদ্ধি সৃষ্টি করবো আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x