রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

শ্যালিকা ও স্ত্রী দুজনই অন্তঃসত্ত্বা!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার ৬ নভেম্বর, ২০২১
  • ৬৯

স্ত্রী অন্তঃসত্ত্বা। শ্যালিকাও অন্তঃসত্ত্বা। দুজনের সন্তানের জন্মদাতাও একজন! এলাকায় আলোচনা সমালোচনা শেষে পুলিশের কাছে চরিত্রহীন দুলাভাই। এমন ঘটনাই ঘটেছে। ময়মনসিংহের ফুলপুরে ঘটেছে এমন ঘটনা। স্ত্রীর চার মাস পর শ্যালিকা অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আলম মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আলম মিয়া উপজেলার ফুলপুর ইউনিয়নের সদর ইউনিয়নের নয়াগাঁও প্রকাশ নগুয়া গ্রামের মৃত আহমাদ আলীর ছেলে। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক।

গত শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক আলম মিয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

সূত্র জানায়, বড় বোনকে বিয়ের পর থেকেই শ্যালিকাকে বিভিন্নভাবে হয়রানি করতো আলম। শরীরে হাত দিতেও কুণ্ঠাবোধ করতো না। চার মাস আগে ভিক্টিম প্রাইভেট পড়তে কলেজের উদ্দেশে বাড়ি থেকে বের হলে অপহরণ করে আলম মিয়া। বিষয়টি ভিক্টিমের পরিবার জানতে পেরে তার পরিবারের সাথে যোগযোগ করলে মেয়েকে ফেরত দেবে জানায়। কিন্তু ৪ মাস অতিবাহিত হয়ে গেলেও মেয়েকে ফেরত দেয়নি। পরে পরিবার জানতে পারেন তারা দুই বোনই অন্তঃসত্ত্বা। পরে ফুলপুর থানায় মামলা দায়েরের পর আলমকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..