বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন

সাংবাদিকের মুক্তির দাবিতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় একটি জাতীয় দৈনিকে কর্মরত সাংবাদিক আবুল কালাম আজাদের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার দুপুর ১২টায় বালিয়াডাঙ্গী সাংবাদিক সমাজের আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

সাংবাদিক এসএম মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক হারুন অর রশিদ।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক রমজান আলী,আল মামুন জীবন,মজিবর রহমান শেখ,রাজিউর রহমান জেহাদ,মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু, সফিউল আলম কায়সার,এন এম নুরল ইসলাম,জুলফিকার আলী শাহ,জানে আলম,আব্দুস সবুর,ওমর হাসনাত ও এস এম ম্যারিয়েন সরকার প্রমুখ।

সাংবাদিকরা বলেন-মিথ্যা হয়রানী মূলক একটি মামলায় আদালতের প্রতি সম্মান জানিয়ে আগাম জামিন নিতে গিয়েছিলেন সংবাদিক আজাদ সহ ৯ জন আসামী। জামিন না মঞ্জুর করে ৯ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। গত ১৭ দিন যাবৎ কারাগারে রয়েছেন সংবাদিক আজাদ। মামলাটিতে সাংবাদিক আজাদকে হয়রানীর জন্য আসামী করা হয়েছে বলে উল্লেখ করে মামলাটি পুনরায় তদন্ত এবং সংবাদিক আজাদকে জামিন দিতে আদালতের বিচারকের সদয় দৃষ্টি আকর্ষণ করেন মানববন্ধনে উপস্থিত সংবাদিকরা।

এর আগে গত ২১ অক্টোবর বিয়ের নামে এক যুবকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবির মামলায় সাংবাদিক আবুল কালাম আজাদ ও বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউপি চেয়ারম্যান আব্দুস সালামসহ ৯ আসামি সিআর মামলায় স্বেচ্ছায় আদালতে হাজির হলে তাঁদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান আদালত। গত বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদালতে পুনরায় জামিনের আবেদন করলে ইউপি চেয়ারম্যানের জামিন দেয় আদালত। অন্যদের জামিন না মঞ্জুর করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x