শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:১১ পূর্বাহ্ন

সাইবার নিরাপত্তা বিষয়ক আইভ্যালুর পার্টনার সামিট অনুষ্ঠিত

আইটি প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

প্রযুক্তি প্রতিষ্ঠান আইভ্যালু ইনফোসল্যুশনস বিভিন্ন কোম্পানি ও উদ্যোগকে সাইবার নিরাপত্তা ও প্রযুক্তি বিষয়ক সল্যুশনস নিয়ে ভবিষ্যৎ কর্মপরিকল্পনা পরিচালনায় সহযোগিতা করে। সম্প্রতি আইভ্যালু ভিএমওয়্যারের সঙ্গে যৌথভাবে বাংলাদেশে একটি পার্টনার সামিট আয়োজন করেছে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, আইভ্যালু’র টিমিং এগ্রিমেন্টের মাধ্যমে অংশীদাররা তাদের নিজস্ব বাজারে ভিএমওয়্যারের সেবা ও মান বৃদ্ধি করতে সহায়তা পাবে। বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়কে এগিয়ে নেয়ার লক্ষ্যে এই সামিটের পরিকল্পনা করা হয়।

আইভ্যালু’র বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হোসাইনুল গাফফার বলেন, “ভিএমওয়্যার প্রযুক্তি ছড়িয়ে দেয়ার সুযোগ পেয়ে আমরা অনেক উচ্ছাসিত। আমাদের প্রথম দুই প্রান্তিকে আমরা আমাদের চ্যানেল অংশীদারদের মাধ্যমে উল্লেখযোগ্য সাফল্য প্রত্যক্ষ করেছি। বাংলাদেশে প্রায় ৩৫ টি আইবিজিজি (ওইএম) বিতরণের অনুমোদন আছে আইভ্যালুর। এই নেটওয়ার্ক প্রসারিত করতে আমরা মুখিয়ে আছি।”

আইভ্যালু’র সুবিধা হচ্ছে চারটিরও বেশি অত্যাধুনিক বিশ্বস্ত গ্রাহক বেস হিসাবে শীর্ষ ১০০টি ব্র্যান্ড যা বাজার ৫ গুন সম্প্রসারণ করে এবং ১৩ টিরও বেশি জায়গায় শক্তিশালী দল রয়েছে। আইভ্যালু সর্বদা ডিজিটাল সম্পদ সুরক্ষা, অপ্টিমাইজেশান এবং ট্রান্সফরমেশন এরিয়াকে অগ্রাধিকার দিয়েছে, গ্রাহক জীবন চক্র এবং পণ্য জীবন চক্র গ্রহণ কাঠামোর সুবিধা প্রদান করেছে। সামিটে অংশগ্রহণকারী অংশীদারদের কাছে আইভ্যালুর বিস্তৃত পোর্টফোলিও, শীর্ষস্থানীয় প্রযুক্তি, নমনীয় চুক্তি, সহজ-সরল ব্যবসা ও ভিএমওয়্যারের মূল্য কাঠামোর সুবিধা তুলে ধরা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x