শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

সিনহা হত্যাসহ বিচার বহির্ভূত সকল হত্যাকান্ডের বিচার করতে হবে : ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ বলেছেন, সিনহা হত্যাসহ বিচার বহির্ভূত সকল হত্যাকান্ডের বিচার করতে হবে। তিনি বলেন, অপরাধ দমনের নামে ‘ক্রসফায়ার’, ‘এনকাউন্টার’, ‘আত্মরক্ষার্থে গুলি’ চালিয়ে হত্যাসহ সব রকমের বিচারবহির্ভূত হত্যাকান্ড বন্ধ করতে হবে।

গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ ও থানা নেতৃবৃন্দের যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দক্ষিণ সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, নরুজ্জামান সরকার, মু. হুমায়ুন কবীর, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা কামাল হোসাইন, মাওলানা আমিনুল ইসলাম তালুকদার, মাওলানা সাইফুল ইসলাম, আলহাজ্ব ঈসমাইল হোসেন, আলহাজ্ব এমদাদুল ফেরদৌস প্রমুখ।

মাওলানা ইমতিয়াজ বলেন, বিচার বহির্ভূত হত্যাকান্ড সংবিধানের মৌলিক অধিকার ভোগের ৩১ ও ৩২ ধারার সম্পূর্ণ বিরোধী এবং আইনের শাসনের পরিপূর্ণ লঙ্ঘন ও অমানবিক।  দ্রæত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে অতি অল্প সময়ের মধ্যে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান হত্যাসহ সকল হত্যার বিচার সম্পন্ন এবং দোষী ব্যক্তিদের দৃস্টান্তমূলক শাস্তির দাবি জানচ্ছি। তিনি বলেন, পুলিশ সিনহার হত্যাকান্ডের দায়ভার এড়াতে পারবে না।

বার্তা প্রেরক
মুহাম্মাদ হুমায়ুন কবির
প্রচার সম্পাদক,
ঢাকা মহানগর দক্ষিণ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x