রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

সিনেমায় নোভার অভিষেক

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২ বার পঠিত

আগের মতো পর্দায় নিয়মিত কাজ করা হয়ে ওঠেনা অভিনেত্রী নোভার। তবে দর্শকের কাছে ফুরিয়ে যায়নি তার আবেদন।

হঠাৎ করেই যখন হাজির হন পর্দায়, নিজের গ্রহণযোগ্যতা ভালোই টের পান নোভা। ক্যারিয়ারটা শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর তিনি দীর্ঘদিন নিয়মিতই কাজ করেছেন টিভিসি ও নাটক-টেলিছবিতে।

বিভিন্ন টিভি অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন। একটি বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতাও আছে তার। তবে নতুন এক অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছেন এই অভিনেত্রী। প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রে। নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। ছবিটি পরিচালনা করছেন রনি ভৌমিক।

বিষয়টি নিশ্চিত করে নোভা বলেন, যখন নিয়মিত কাজ করতাম তখনও বেশ প্রস্তাব আসতো চলচ্চিত্রে অভিনয়ের। ব্যাটে বলে মিলেনি বলে করা হয়নি। অবশেষে চমৎকার গল্পের একটি চ্যালেঞ্জিং চরিত্র পেয়ে রাজি হলাম। আশা করছি খুব ভালো অভিজ্ঞতা হবে।

নির্মাতা রনি ভৌমিক তার সিনেমা প্রসঙ্গে জানান, ছবিতে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প দেখানো হবে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির সৌন্দর্য্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়। ছবিতে কেন্দ্রীয় পুরুষ চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। তার সঙ্গে আরও থাকবেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজীদা প্রীতিসহ একঝাঁক প্রিয়মুখ। ছবিটির নির্মাণ কাজ বেশ ঘটা করেই শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘মৃধা ভার্সেস মৃধা’।

এছাড়াও ‘গোলমাল’ নামের একটি দীর্ঘ ধারাবাহিক টিভি নাটকে শিগগিরই দেখা যাবে নোভাকে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..