বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:০১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৪

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : ১৭ জুন, ২০২০
  • ৪৯ বার পঠিত

সিরাজগঞ্জের কামারখন্দে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে।

বুধবার (১৭ জুন) বিকেলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওমর ফারুক (২২) নামে আহত শ্রমিকের মৃত্যু হয়। তিনি রায়গঞ্জ উপজেলার উটরা হাজীপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন বলেন, নিহত অপর তিনজনের পরিচয়ও পাওয়া গেছে। এদের মধ্যে একজন ট্রাকচালক বাকিরা ইটভাটা শ্রমিক। তারা হলেন- রায়গঞ্জ উপজেলার উটরা হাজীপুর গ্রামের মৃত অর্জুন রায়ের ছেলে মিথুন রায় (২৭), একই গ্রামের নিমাই চন্দ্র রায়ের ছেলে অনন্ত রায় (১৯) ও ওইয়ুদ শেখের ছেলে ট্রাক চালক জহুরুল (২৮) ।

এরআগে, দুপুর ১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় তুলা বোঝাই একটি ট্রাকের সঙ্গে ইটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মিথুন রায় ও অনন্ত রায় মারা যান। আহত অবস্থায় জহুরুল ও ওমর ফারুককে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান জহুরুল এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে ওমর ফারুক মারা যান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..