শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন

হবিগঞ্জে সাংবাদিক হয়রানি, মিথ্যা মামলার অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

হবিগঞ্জ সদর উপজেলা ৪নম্বর পৈল ইউনিয়নের লামাপৈল গ্রামের সাংবাদিক শাহ মো. মামুনুর রহমান কে প্রতিহিংসার জেরে মামলায় ফাঁসােনার অভিযোগ উঠেছে। এই সক্রান্ত মামলার তদন্তে সি সি ফুটেজ দেখে সাংবাদিক মামুনুরকে মামলার দায় থেকে অব্যাহতি দেয়ার দাবি জানানো হয়েছে।

অভিযোগ আছে, একই গ্রামের এক নারীকে দিয়ে মিথ্যা মামলায় ৯ নম্বর আসামি করে হয়রানি করা হচ্ছে ওই সাংবাদিককে। এ ব্যপারে সি সি ফুটেজ দেখে সুষ্ঠ তদন্তের দাবী চেয়ে সাংবাদিক মামুনুর রহমানের স্ত্রী মিসেস সাজমিন আক্তার মনি গত ৬/১০/ ২০২১ ইং তারিখে পুলিশ সুপার বরাবরে এক লিখিত আবেদন করেন।

আবেদনে উল্লেখ করা হয় আমার স্বামী বাড়িতে ছিলেন না। ঘটনার সময় ও তারিখে সন্ধায় তিনি সাংবাদিকতার কাজ শেষে হবিগঞ্জ শহরের সদর থানার সামনে থেকে সার্কিট হাউজ রোড সম্মুখে পুলিশ সুপার বাস ভবনের রাস্তার পূর্ব দিক মেইন রোডে পায়ে হেঁটে বাড়ি য়াচ্ছিলেন। আমার স্বামী এ ঘটনার সাথে জড়িত না ।
সাংবাদিক শাহ্ মোঃ মামুনুর রহমান কে মিথ্যা মামলায় আসামি করায় বিভিন্ন সামাজিক সংঘটনের পক্ষ থেকে নিন্দা প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবী জানানো হয় এবং প্রশাসনের প্রতি দাবী জানানো হয় সি সি ফুটেজ দেখে তাকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়া হোক।
নিহত সনজব আলী এর মায়ের এক ভিডিও বার্তা সোসাল মিডিয়ায় জানায়, আমার ছেলেকে কেউ মারেনি সে অসুস্থ ছিল শ্বাসকষ্ট রোগী ছিল সে রোগে মারা গেছে। এদিকে নিহত সনজব আলীর স্ত্রী পারভিন বেগম কে দিয়ে কুচক্রী মহলের লোকেরা ৯ জন কে আসামি করে হবিগঞ্জ সদর থানায় একটি মিথ্যা মামলা দায়ের করায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x