রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যালে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার ১৭ অক্টোবর, ২০২১
  • ৫৫

করোনায় মৃত্যুর মিছিল যেনো থামছেই না। প্রতিদিনই কয়েকজন করে মারা যাচ্ছে। দেশব্যাপী মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমলেও এখনো কিছু এলাকায় করোনায় মৃত্যুর ঘটনা ঘটছে।
গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় একজন এবং উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন। এদের মধ্যে দুজন নাটোরের এবং একজন রাজশাহী জেলার বাসিন্দা।

চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ অক্টোবর) সকাল ১০টা থেকে রোববার (১৭ অক্টোবর) সকাল ১০ টার মধ্যে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে তারা মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে রাজশাহীর একজন মারা গেছেন। এ ছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে মারা গেছেন নাটোরের দুজন।

গত ২৪ ঘণ্টায় হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ), ৩ ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন। মারা যাওয়া এই তিনজনই নারী। যাদের মধ্যে একজনের বয়স ৬১ বছরের ওপরে। এছাড়া ৫১-৬০ বছর বয়সী দুজন মারা গেছেন।

এদিকে ১৯২ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে রোববার সকাল ১০টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৮০ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৮৮। বর্তমানে রাজশাহীর ৩৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৫ জন, নাটোরের পাঁচজন, নওগাঁর আটজন, পাবনার ১০ জন, কুষ্টিয়ার পাঁচজন এবং মেহেরপুরের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..