শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

৭১’র চেতনা জাবি শাখার ভার্চুয়াল আড্ডা

জাবি প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ৭ জানুয়ারী, ২০২১
  • ১৪৪ বার পঠিত

বুধবার সন্ধ্যায় ৭১’র চেতনা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে ভার্চুয়াল আড্ডা অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল আড্ডায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. বাহাউদ্দীন গোলাপ, সাধারণ সম্পাদক শবনম জেবিন, ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দা মাহফুজা মিষ্টি, কবি নজরুল বিশ্ববিদ্যালশের সভাপতি এসএম সাকিব ও মহিলা বিষয়ক সম্পাদক সোহেলী ঝুমা। এছাড়া, উপস্থিত ছিলেন সংগঠনটির ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান শিকদার শাহাদুজ্জামান সবুজ ও ৭১ এর চেতনা জাবি শাখার আহ্বায়ক জাকির হোসেন জীবন।

৭১’র চেতনা জাবি শাখার সদস্য সচিব মামুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত আড্ডাতে আরো উপস্থিত ছিলেন জাবি শাখার সদস্য আহমেদ শাকিল, খালেদ সাইফুল্লাহ, মোহাম্মদ মহিউদ্দিন, জাফরুল ইবন শহিদ(অক্ষর), দেওয়ান আল ফাহাদ, আতিকুর রহমান, মো লিওন, রওনাক জাহান তিথি, সুমাইয়া ফারুক ঐশি, রায়হান শরিফ ও মিনহাজ ইয়াসিন নাফিম।

বিশেষ অতিথির বক্তব্য ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক মাহফুজা মিষ্টি বলেন, সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে কাজের মাধ্যেমে আমরা পারস্পরিক যোগাযোগ বৃদ্ধির মাধ্যমে সমাজিক উন্নয়নের পাশাপাশি, আত্ম উন্নয়নে কাজ করতে পারি।

কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি এসএম সাকিব বলেন, মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে আমরা নানা কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করার চেষ্টা চালিয়ে যেতে হবে।

৭১ এর চেতনা কেন্দ্রীয় কমিটির সভাপতি বাহাউদ্দীন গোলাপ মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষণের গুরুত্ব তুলে ধরেন এবং সকল ইউনিটকে মুক্তিযোদ্ধাদের ভিডিও সাক্ষাৎকার সংরক্ষণের নির্দেশ দেন।

এছাড়া ৭১’র চেতনার সাধারণ সম্পাদক শবনম জেবিন, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের মহিলা বিষয়ক সম্পাদক সোহেলী ঝুমা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান শাহাদুজ্জামান সবুজ বক্তব্য রাখেন।

সমাপনী বক্তব্যে ৭১’র চেতনা জাবি শাখার আহ্বায়ক জাকির হোসেন জীবন সমাজিক উন্নয়নে নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধির ওপর গুরুত্ব দেন এবং ভবিষ্যতে মানুষের জন্য কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..