বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির প্রথম জার্নাল প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

নিউজটি শেয়ার করুন

“আইএসইউ জার্নাল অব বিজনেস এন্ড ডেভেলপমেন্ট স্ট্যাডিজ” শিরোনামে প্রকাশিত হলো ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) এর ব্যবসায় প্রশাসন বিভাগের প্রথম জার্নাল । মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান ।

আইএসইউ উপাচার্য এবং জার্নাল অব বিজনেস এন্ড ডেভেলপমেন্ট স্ট্যাডিজের প্রধান সম্পাদক প্রফেসর ড. আব্দুল আউয়াল খান বলেন, একটা বিশ্ববিদ্যালয়ের সম্মান নির্ভর করে মানসম্পন্ন জার্নালের উপর ।তাই গবেষণাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে কাজ করছে এ বিশ্ববিদ্যালয় । শিক্ষকদের দক্ষতা বাড়াতে পড়তে হবে ,লিখতে হবে বেশি করে , সমস্যা নির্ধারণ করতে হবে এবং গবেষণার মাধ্যমে তা তুলে ধরে নতুন কিছু করতে হবে ,যা সমাজের কাজে আসবে ।

বক্তারা জানান, শিক্ষার্থীদের জন্য এই জার্নাল সহায়ক হবে । বাংলাদেশ এবং বাংলাদেশের বাইরে যারা আছেন তারা অনলাইনের মাধ্যমে এ জার্নাল পড়তে পারবেন । সবার সার্বিক সহযোগিতায় আগামীতেও আইএসইউ এর জার্নাল প্রকাশের এ ধারা অব্যাহত থাকবে।

ব্যবসায় প্রসাশন বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমানের সভপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ,রেজিস্ট্রার মোঃ লুৎফর রহমান, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারপার্সন কে. আহমেদ আলম এবং ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. অলি আহাদ ঠাকুর । ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শাহরিয়ার তালুকদারের সঞ্চালনায়,সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়াসহ অনুষ্ঠানে বিভিন্ন প্রোগ্রাম এর চেয়ারপার্সন, শিক্ষক-শিক্ষিকা ও প্রশাসনিক কর্মকর্তারাসহ জার্নালের সম্পাদক,লেখক ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x