শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

চট্টগ্রামে আগুন, একই পরিবারের দগ্ধ ৬

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

চট্টগ্রামের আগুন গ্যাস লাইন লিকেজ থেকেই হয়েছে বলে জানা গেছে। এই ঘটনায় নগরীর উত্তর কাট্টলী এলাকায় একই পরিবারের ৬ সদস্য দগ্ধ হয়েছেন। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। গতকাল সোমবার (১ নভেম্বর) রাতে অগ্নিদগ্ধের এ ঘটনা ঘটে।

আগুনে দগ্ধরা হলেন- মা সাজেদা বেগম (৪৮), ছেলে সানি (২৯), স্বাধীন (১৭) ও জীবন (১৫), মেয়ে মাহি (১০) ও বড় ছেলের স্ত্রী দিলরুবা (২৪)। এর মধ্যে মা সাজেদা বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

জানা গেছে, সোমবার রাত ১১টার দিকে পরিবারের সদস্যরা ঘুমাতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় পরিবারের কোনো এক সদস্য ঘুমানোর আগে মশা মারার জন্য ইলেকট্রিক ব্যাট হাতে নেন। প্রথম মশা মারার সঙ্গে সঙ্গেই ব্যাট স্পার্ক করে উঠলে, বাসার গ্যাসের লাইন লিকেজ থেকে জমে থাকা গ্যাসে আগুন ধরে যায়। এতে ঘরের দরজা জানালা ভেঙে যায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, উত্তর কাট্টলী এলাকা থেকে আগুনে দগ্ধ ছয়জনকে রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এরপর তাদেরকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রামের আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানান, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি গ্যাসের লাইন লিকেজ থেকে আগুনে সবাই দগ্ধ হয়েছেন। এরপরও আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x