মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

চীনে বেশীরভাগ মানুষের পছন্দের তালিকায় ভিভো

আইটি প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

নিউজটি শেয়ার করুন

চীনের স্মার্টফোন বাজারে শীর্ষ স্থানে আছে ভিভো। বছরের দ্বিতীয় প্রান্তিকে অন্যান্য ব্র্যান্ডগুলোকে পেছনে ফেলে শীর্ষে অবস্থান করছে ভিভো।

কাউন্টারপয়েন্ট রিসার্চ মার্কেট পালস রিপোর্টের এক গবেষণায় সম্প্রতি এ তথ্য উঠে এসেছে। এরইমধ্যে ৫০টিরও বেশি দেশে ৪০ কোটি বেশি ব্যবহারকারীর কাছে পৌঁছে গেছে ভিভো।

গ্রাহকের সন্তুষ্টি অর্জন করায় বিশেষ করে তরুণ গ্রাহকের সুলভ মূল্যে ফোন দেওয়ার কারণে নিজেদের অবস্থান ধরে রেখেছে ভিভো। নিজেদের উদ্ভাবনী কৌশলের কারণে এরই মধ্যে বিশ্বজুড়ে তরুণদের মন জয় করেছে ভিভো।

উদ্ভাবনী ও প্রযুক্তির সক্ষমতাকে কাজে লাগিয়ে ভিভো তার চলমান গতি বজায় রেখেছে এবং গ্রাহকদের ভালোবাসা অর্জন করেছে। এক্স, ভি ও ওয়াই সিরিজের মাধ্যমে গ্রাহকদের আস্থা অর্জন করেছে ভিভো।

শক্তিশালী ব্যাটারি, অত্যাধুনিক ক্যামেরা, প্রযুক্তির ব্যবহারের কারণে তুমুল জনপ্রিয়তা পেয়েছে ভিভো এক্স সিরিজ স্মার্টফোনগুলো। বিশ্বখ্যাত লেন্স নির্মাতা প্রতিষ্ঠান জেইসের সাথে পার্টনারশিপ করে ফটোগ্রাফির জগতে দারুণ পরিবর্তন এনেছে ভিভো। প্রযুক্তির দুর্দান্ত ব্যবহারে জনপ্রিয় স্মার্টফোনের তালিকায় রয়েছে ভিভোর ভি সিরিজ। আর বাজেট ফোনে তরুণদের আগ্রহের অন্যতম জায়গা ভিভোর ওয়াই সিরিজের স্মার্টফোনগুলো।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x