শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

টিউলিপ বাগানে স্ব-পারিবারে ফখরুল ইসলাম আলমগীর

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ঝটিকা সফরে দেশের রাজসিক টিউলিপ ফুলে অভিভুত বিএনপির মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার দুপুরে স্ব-পরিবার নিয়ে টিউলিপ ফুল বাগানে পরিদর্শন আসেন তিনি।

এ সময় তিনি দর্জিপাড়া ও শারিয়ালজোত গ্রামের প্রান্তিক নারী ক্ষুদ্র চাষিদের টিউলিপ বাগান ঘুরে দেখেন। পিকেএসএফের অর্থায়নে ইএসডিওর উদ্যোগে প্রান্তিক পর্যায়ে প্রথম ক্ষুদ্র নারী চাষিরা চাষ করছেন বিদেশি টিউলিপ ফুল বাগান দেখে অভিভূত বিএনপির মহাসচিব।

এ সময় স্ব-পরিবারের সদস্যরা সাথে উপস্থিত ছিলেন। ইএসডিওর মহানন্দা কটেজে কিছুক্ষন সময় কাটান তিনি ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশনের (ইএসডিও) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলে জানাগেছ।এসময় মহানন্দা কটেজে সফরে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন-এটা আমার একান্তই পারিবারিক ভ্রমণ।

টিউলিপ চাষের খবর শুনেছি দেশের বিভিন্ন গনমাধ্যমে এখন সরজমিনে ঠান্ডার দেশের টিউলিপ তেঁতুলিয়ার ক্ষুদ্র চাষিরা চাষ করছেন এটা সত্যি গৌরবের ব্যাপার। ভিনদেশী ফুল টিউলিপ দেশের সর্বউত্তর প্রান্তের প্রান্তিক চাষীদের সাফল্য কামনা করছি। সেই সাথে পিকেএসএফ এবং ইএসডিও এ ধরনের একটি প্রকল্প হাতে নেওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

এসময় বিএনপির স্থানীয় নেতা কর্মীরা তার সাথে দেখা করেন। তেঁতুলিয়া উপজেলা বিএনপির আহবায়ক শাহদাত হোসেন রঞ্জু, যুবদল নেতা সামিউল করিম সহ আরও অনেকে সৌজন্য সাক্ষাত করেন। তবে তিনি বলেন আমি রাজনৈতিক কোন কাজে আসিনি। পরে আবার আসবো তেঁতুলিয়ায়।খাদেমুল ইসলাম তেতুলিয়া প্রতিনিধি-

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x