শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

মানিকগঞ্জের দৌলতপুরে সাংবাদিকের বাড়ি ডাকাতি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর গ্রামের মো: জুয়েল চ‍্যানেল নাইন টিভির ষ্টাফ রিপোর্টারের বাড়িতে শুক্রবার রাতে দূধর্ষ‍্য ডাকাতির ঘটনা ঘটে। এতে নগদ প্রায় দেড় লক্ষ টাকা সহ প্রায় ১৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।

ঘটনাস্থলে গিয়ে জানা যায় ৫/৬জনের একটি সংঘবন্ধ ডাকাত দল বারান্দার গ্রিল কেটে তালাভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেশীয় অস্ত্র দিয়ে ভয়-ভীতি দেখিয়ে বাড়ির লোকজনকে জিম্মি করে ৪টি রুমে থাকা নগদ দেড় লক্ষ টাকা ১৫ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

ডাকাতির ঘটনায় ঘিওর দৌলতপুরের সার্কেল তানিয়া সুলতানা ,উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান ,থানা অফিসার ইনচার্জ ওসি জাকারিয়া হোসেন ও নব নির্বাচিত চকমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান এস.এম শফিকুল ইসলাম শফিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান বলেন সাংবাদিকের বাড়িতে ডাকাতি অত‍্যান্ত দুঃখজনক ঘটনার সাথে জড়িতদের দ্রুত তদন্ত পূর্বক তাদের বিরুদ্ধে আইন আনুক ব‍্যাবস্থা গ্রহন করা হবে।

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ ওসি জাকারিয়া হোসেন বলেন ডাকাতির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে মামলা নং ৫, আমরা তদন্ত করে দ্রুত অপরাধীদের গ্রেফতারের চেষ্টা করছি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x