বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় মানবতার কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে পথ শিশুদের নিয়ে শেখ হাসিনার জন্মদিন পালিত

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

নিউজটি শেয়ার করুন

গত ২৮ শে সেপ্টেম্বর ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে মানবতার কল্যাণ ফাউন্ডেশন কুষ্টিয়ার পক্ষ থেকে কুষ্টিয়া কোর্ট স্টেশন চত্বরে পথ শিশুদের নিয়ে একটি ব্যতিক্রমী জন্মদিন পালন করেন কুষ্টিয়া জেলা সমন্বয়ক ফয়সাল হক।
এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগ দেখে বেশকিছু স্থানীয় ব্যক্তি বর্গ ও পথচারীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন। ওই সময় এক পথচারী সামস এ তানভীর প্রতিবেদককে বলেন, এ ধরনের উদ্যোগ দেশের মধ্যে নজিরবিহীন হয়ে থাকবে। যা ইতিপূর্বে কেউ কখনই শিশুদেরকে নিয়ে এধরনের অনুষ্ঠান কেউ কখনো করেন নাই, যা আজ করলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন কুষ্টিয়া শাখা।
উক্ত কেককাটা অনুষ্ঠানে প্রায় ৫০ জনের অধিক পথশিশু উপস্থিত ছিলেন। তাদের মধ্য থেকে একজন পথশিশুর কাছে কি জন্য কেক কাটা হল জিজ্ঞাসা করা হলে, সেই পথ শিশুটি বলেন, আজ আমাগোর প্রধানমন্ত্রীর জন্মদিন এজন্য এই সকল বড় ভাই ও আপুরা আমাদেরকে নিয়ে কেক কাটিয়েছেন, তারা আমাদেরকে খাওয়াইয়া দিয়েছেন লগে নাস্তাও দিয়েছেন।

উক্ত পথশিশু বলেন, আমরা কুষ্টিয়া কোর্ট স্টেশনে থাকি ও ভিক্ষা করে খাই। আজ আমরা কেক খেতে পেরে খুব আনন্দিত বোধ করছি। এই সকল ভাইদেরকে আমাদের পক্ষ থেকে অনেক দোয়া কামনা করছি তারা যেন প্রতিবছর এ ধরনের উদ্যোগ গ্রহণ করে।

উক্ত কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুণ, আরো উপস্থিত ছিলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন কুষ্টিয়ার একাধিক সদস্য।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x