সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০৯:১৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ইউপি নির্বাচনের আগেই সকল এলাকাকে অবৈধ অস্ত্রমুক্ত করবো: এসপি খাইরুল

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

কুষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের হিজলাবট নদীর ঘাট থেকে ওয়ান সাটার বন্দুক, গুলি, দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ একাধিক মামলার দুই চিন্হিত সন্ত্রাসীকে আটক করেছে খোকসা থানা পুলিশ।

গতকাল শনিবার রাত আনুমানিক ৮.৩০ মিনিটের দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন খোকসা উপজেলার উসমানপুর ইউনিয়নের শামসুদ্দিন মন্ডল ওরফে কাটে মন্ডলের ছেলে সামিরুল মন্ডল (৩৪) ও একই ইউনিয়নের আজিল শেখের ছেলে রাজিব শেখ(২৮)।

খোকসা থানা পুলিশ জানান, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে খোকসা হিজলাবট ঘাটে অভিযান চালিয়ে সামিরুল ও রাজিব নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেন। এ সময় সামিরুলের কাছ থেকে একটি ওয়ান শুটারগান বন্দুক, এক রাউন্ড গুলি,দুইটি রাম দা ও রাজিবের নিকট থেকে আটানব্বই পিচ ইয়াবা ও একটি অনিবন্ধিত হিরো মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল ইসলাম সংবাদ সম্মেলনে বলে, আসামিরা জিজ্ঞাসাবাদে তাদের আরো তিন সহযোগীর কথা তারা স্বীকার করেছে। উক্ত আসামিদের বিরুদ্ধে অনেক মামলা মোকাদ্দমা চলমান থাকায় উক্ত মামলাগুলো পরিচালনার অর্থ সংগ্রহের জন্য ডাকাতি করার উদ্দেশ্যে তারা দেশীয় অস্ত্রশস্ত্র সহসেখানে সমবেত হয়েছিল মর্মে স্বীকার করে। আসামিদ্বয় আরো স্বীকার করে যে,তারা মাদক ব্যবসাও করে আসছে। সহযোগীদের নাম ঠিকানা তদন্তের স্বার্থে এখন প্রকাশ করা সম্ভব হচ্ছে না।

এ বিষয়ে ডাকাতির জন্য সমবেত হওয়া, অবৈধ আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য হেফাজতে রাখার অভিযোগে খোকসা থানার মামলা নং-১০/১৩৩,তারিখ -২১/১১/২০২১,ধারা -৩৯৯/৪০২ পেনাল কোড তৎসহ ১৮৭৮সালের অস্ত্র আইনের ১৯-a/১৯(f)তৎসহ ৩৬(১)এর১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রজু হয়েছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x