রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৪:০২ অপরাহ্ন

প্রেমিকের টানে মেক্সিকো থেকে জামালপুরে আসলেন প্রেমিকা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

দেশী প্রেমিকের প্রেমে পড়ে বাংলাদেশে বিদেশী নারীদের পাড়ি জমানো এখন জেনো নিয়মিত হয়ে যাচ্ছে। প্রতি মাস বছরেই এই তালিকায় যুক্ত হচ্ছে নতুন নতুন নাম। এবার বাংলাদেশে প্রেমের টানে পাড়ি জমালেন মেক্সিকোর এক নারী। গ্লাদিস নাইলি তোরিবিও মোরালেস (৩২) নামে ওই মেক্সিকোর এক তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় বাংলাদেশি যুবক রবিউল হাসান রুমানের (২৯)। সেই থেকে তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক।

একপর্যায়ে সেই তরুণী বাংলাদেশে এসে খ্রিস্ট ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করলেন রবিউল ইসলামকে। মেয়েটি এখন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের মো. নজরুল ইসলামের বাড়িতে অবস্থান করছেন।

আজ সোমবার দুপুরে ওই বাড়িতে গিয়ে দেখা গেছে, মেক্সিকান তরুণীকে একনজর দেখার জন্য বাড়িটিতে উপচেপড়া ভিড়। গ্লাদিস নাইলি তোরিবিও মোরালেসের বর্তমান নাম মোছা. লাইলী আক্তার। ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউল হাসান রুমানকে বিয়ে করে হাসি-আনন্দে সময় কাটাচ্ছেন তিনি।

রবিউল হাসান পোগলদিঘা গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। তিনি ময়মনসিংহের রুমডো ইনস্টিটিউট অব মডার্ন টেকনোলজি থেকে মেকানিক্যালে ডিপ্লোমা করে ফ্রিল্যান্সিংয়ে জড়িত।

তরুণীর সঙ্গে কথা বলে জানা গেছে, মেক্সিকোর পোয়েবলা শহরের ব্যবসায়ী গ্রেগোরিও তোরিবিওর মেয়ে তিনি। পোয়েবলা বিশ্ববিদ্যালয় (Benemerita Autonomous University of Puebla, Mexico) থেকে তিনি ২০১৬ সালে গ্র্যাজুয়েশন করেন। রবিউলের সঙ্গে প্রেম হওয়ার পরপরই তিনি বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x