বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২১ অপরাহ্ন

মাধবপুরে নিজের অর্থায়নে রাস্তা করে দিলেন ইউপি সদস্য

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৭৮

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জের মাধবপুরে স্থানীয় মুরুব্বিদের কাছে দেওয়া কথা রাখতে নিজের টাকায় রাস্তা নির্মাণ করে দিলেন এক ইউপি সদস্য। জানা যায়, ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডের সাধারণ সদস্য আবুল খায়ের (মেম্বার) নির্বাচিত হয়ে ভোটারদের সাথে দেখা করতে গেলে ফরহাদপুর গ্রামের কয়েকজন মুরুব্বি দুটি রাস্তা করে দেওয়ার জন্য অনুরোধ করেন।
এসময় আবুল খায়ের মেম্বার তাদের রাস্তা দুটো করে দিবেন বলে কথা দেন। কিন্তু অনেক চেষ্টা করেও এই দুটি রাস্তার জন্য সরকারি বরাদ্দ আনতে না পারায় অবশেষে তিনি মুরুব্বিদের নিকট দেয়া কথা রাখাতে নিজস্ব অর্থায়নে রাস্তা দুটো নির্মাণ করে দিচ্ছেন।
এছাড়া নিজের টাকায় একটি কালভার্টও মেরামত করে  দিয়েছেন তিনি। সরেজমিনে মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে ফরহাদপুর গ্রামে গিয়ে দেখে যায়, গ্রামের সেলিম মিয়ার বাড়ি হতে তাজুল ইসলাম এর বাড়ি পর্যন্ত প্রায় ২শ ফুট রাস্তার মাটি ও বালু ভরাটের কাজ শেষে ইটসলিং এর কাজ চলছে এবং ফরহাদপুর   কমিউনিটি ক্লিনিক থেকে এরশাদ আলী’র বাড়ি পর্যন্ত প্রায় ৩শ ফুট রাস্তার মাটি ও বালু ভরাট শেষে ইটসলিং ও বালুর বস্তা দিয়ে গাইড ওয়ালের কাজ চলছে।
ফরহাদপুর গ্রামের সেলিম মিয়া জানান, রাস্তা দুটোর জন্যে আমরা খুবই কষ্টে ছিলাম। আবুল খায়ের মেম্বার জানান, আল্লাহ্ যদি আমাকে তৌফিক দেন তাহলে রাস্তার যেটুকু অংশ বাকি আছে সেটাও আমি করে দিব।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x