সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ঐক্য ফোরাম বিজয়ী

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৬৫

নিউজটি শেয়ার করুন

ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বেশিরভাগ পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফোরাম জয়লাভ করেছে।

গতকাল (২৫শে নভেম্বর) বৃহস্পতিবার জেলা বার ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফোরামের অ্যাডভোকেট রবিউল ইসলাম (১) সভাপতি ও এডভোকেট সামসুজ্জামান লাকি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। তাদের প্রতিদ্বন্দী প্যানেল ছিল লিয়াকত-মঞ্জু পরিষদ।

এই নির্বাচনে ১৯ টি পদের মধ্যে বিএনপি-জামায়াত সমর্থিত পরিষদ ১০টি এবং আওয়ামী লীগ সমর্থিত লিয়াকত- মঞ্জু পরিষদ ৯টি পদে জয়লাভ করে। মোট ১৫৬ টি ভোটারের মধ্যে ১৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। নির্বাচন শেষে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আজিজুর রহমান (৩)।

এদিকে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফোরামের প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ দশটি পদে জয়ী হওয়ায় জেলা বিএনপি’র আহ্বায়ক এডভোকেট মশিউর রহমান ও সদস্য সচিব অ্যাডভোকেট এমএ মজিদ অভিনন্দন জানিয়েছেন। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি মশিউর রহমান নির্বাচিতদের প্রতি অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x