বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিজয়ের কর্মসূচি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৫১

নিউজটি শেয়ার করুন

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপন (২৬ মার্চ ২০২১ থেকে ১৬ ডিসেম্বর ২০২১ পর্যন্ত) উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
তারই ধারাবাহিকতায় ০১ ডিসেম্বর ২০২১ বুধবার বিকেলে আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর, একাডেমি, রেঞ্জ, ৪২ টি ব্যাটালিয়ন ও ৬৪ টি জেলা কার্যালয়ের তত্ত্বাবধানে ৫০ জন বিভিন্ন পদবীর সদস্যের উপস্থিতিতে ৫০ মিনিটব্যাপী ৫০ টি জাতীয় পতাকা নিয়ে একযোগে র‌্যালী সম্পন্ন করা হয়। তারই ধারাবাহিকতায় কুষ্টিয়া জেলায় আয়োজিত র‌্যালির শুভ উদ্ধোধন করেন জেলা কমান্ড্যান্ট সোহেলুর রহমান। র‌্যালীতে আরও উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শহীদুল ইসলাম ও রেজোয়ান ইসলাম, উপজেলা প্রশিক্ষক বিপ্লব হোসেন ও মিলন হোসেনসহ বিভিন্ন পদবীর ব্যাটালিয়ন আনসার ও সাধারণ আনসারবৃন্দ।
র‌্যালী শেষে জেলা কমান্ড্যান্ট সোহেলুর রহমান বলেন, মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ আনসার বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম স্যারের সদয় নির্দেশনায় বাংলাদেশ আনসার বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। আজকের র‌্যালীও সেই কার্যক্রমের অংশ হিসেবে পালিত হচ্ছে।
প্রাণবন্ত এই র‌্যালী শেষে জেলা কমান্ড্যান্ট উপস্থিত সকল আনসার সদস্য ও সাংবাদিক সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x