বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

নান্দাইলে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রথমবারের মত আওয়ামিলীগের নারী প্রার্থী

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে নান্দাইল উপজেলার ১১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে মোয়াজ্জেমপুর ইউপিতে আওয়ামিলীগের থেকে চেয়ারম্যান পদে প্রথমবারের মতো নৌকার দলীয় মনোনয়ন পেয়েছেন একজন নারী। তাঁর নাম মোছা.তাছলিমা আক্তার। তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের আওয়ামিলীগের প্রয়াত সভাপতি মূর্শেদ আলীর স্ত্রী।

নান্দাইল উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, পঞ্চম ধাপের ইউপি নির্বাচন আগামী ৫ জানুয়ারী নান্দাইল উপজেলার ১১টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারই প্রথম নান্দাইলের উপজেলায় একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোটের মাঠে নেমেছেন আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রার্থী নারী নেত্রী মোছা.তাছলিমা আক্তার।

এদিকে একই ইউপির আওয়ামী লীগ নেতা বিল্লাল মিয়া জানান, তিনি যোগ্য প্রার্থী বলে আওয়ামিলীগ নৌকা প্রার্থী হিসাবে মনোনীত করেছেন। তাছাড়া তাছলিমা আক্তার দলের একজন ত্যাগী নেত্রী।

চেয়ারম্যান প্রার্থী মোছা.তাছলিমা আক্তার আজকের পত্রিকাকে বলেন, আমি আ.লীগ পরিবারের সন্তান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী বান্ধব সরকার,তিনি মূল্যায়ন করেন বলেই আমাকে মনোনীত করেছেন। আমার স্বামী এই ইউনিয়নের সভাপতি ছিলেন। ‘জনগণ আমাকে ভালোবেসে নির্বাচন করার উৎসাহ জোগাচ্ছেন, আমিও নির্বাচিত হলে উন্নয়নকাজের পাশাপাশি জনগণের সুখ-দুঃখে তাঁদের পাশে থাকার সাধ্যমতো চেষ্টা করে যাব।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x