বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

মুরাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি বিএনপির

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

বিতর্কিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সুখের দিনে ভাটা পড়েছে আরো আগে। অগোছালো আর চিন্তা না করে কথা বলা মুরাদের জীবনটাই হয়ে গেছে এলোমেলো। রাষ্ট্র এবং কি পরিবারও তার পাশে নেই। যখন তখন যা তা মন্তব্য করে হাসির খোরাক যোগানো মুরাদ সবশেষে অডিও ফাঁসে খান চরম ধরা। এর আগে জাইমা রহমান সম্পর্কে বাজে মন্তব্য করেও বেঁচে যায় তিনি। তবে এবার জাইমা সম্পর্কে অশ্লীল বক্তব্যের বিচার চাইবে বিএনপি।

বিএনপির একাধিক সূত্র নিশ্চিত করেছেন আজ রবিবার মুরাদের বিরুদ্ধে মামলা করতে পারে দলটি। ঢাকার বিশেষ ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করা হবে।

এর আগে শনিবার (১১ ডিসেম্বর) রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, জাইমা রহমান সম্পর্কে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কুরুচিপূর্ণ, অশ্লীল ভাষায় নারী বিদ্বেষমূলক বক্তব্যের বিচার চেয়ে ঢাকার বিশেষ ট্রাইব্যুনালে সকাল সাড়ে ১০টা নাগাদ মামলা করতে যাবেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদারসহ ফোরামের আইনজীবী নেতারা।

তিনি আরও বলেন, খুলনা ও রংপুর বিভাগ বাদে অন্য বিভাগগুলোর বিশেষ ট্রাইব্যুনালেও মামলা করা হবে।

এর আগে, গত ৭ ডিসেম্বর রাতে বিএনপির কেন্দ্রীয় দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ডা. মুরাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানান।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x