বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে জয়ী সভাপতি ড. মিজান সাধারণ সম্পাদক ড. জাহাঙ্গীর 

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মোঃ মিজানূর রহমান (১৭৪ ভোট) এবং আওয়ামীপন্থী প্যানেল থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর হোসেন (১৮৬ ভোট) পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার (১২ ডিসেম্বর ২০২১ ) রাত ৮টায় রিটার্নিং অফিসার ড. এ কে এম আব্দুস ছোবহান এ ফলাফল ঘোষণা করেছেন। এর আগে সকাল সাড়ে নয়টা থেকে দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪২৭ নং কক্ষে বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে।

জানা যায়, ১৫ সদস্যের মধ্যে আওয়ামীপন্থী প্যানেল থেকে মোট ৫ জন এবং বিএনপি-জামায়াত প্যানেল থেকে ১০ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। আগামী এক বছরের জন্য তাঁরা এ দায়িত্ব পালন করবেন।
কার্যনির্বাহী পদে অন্যরা হলেন সহ-সভাপতি পদে আওয়ামী প্যানেল থেকে অধ্যাপক ড. মোহাঃ আনোয়ারুল হক (১৬৬ ভোট), বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে যুগ্ম-সম্পাদক পদে প্রফেসর মিজানুর রহমান (১৫৩ ভোট ), কোষাধ্যক্ষ পদে অধ্যাপক ড. মোঃ আব্দুল বারী (১৬৫ ভোট)।

সদস্য পদে আওয়ামী প্যানেল থেকে, অধ্যাপক ড. মোঃ মাহবুবুল আরফিন (১৭১), অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন (১৬৪), অধ্যাপক ড. মোঃ শামসুল আলম (১৬১), বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে, ড. মোঃ শাহিনুজ্জামান (১৭৩),মোঃ আব্দুস শাহীদ মিয়া (১৬৯), ড. মোছাঃ খোদেজা খাতুন (১৬৮), মোঃ রফিকুল ইসলাম (১৬৭), ড. গাজী মোঃ আরিফুজ্জামান খান (১৬৬), ড. নুরুন নাহার (১৬৫), ড. মোঃ জাহিদুল ইসলাম (১৬২) নির্বাচিত হয়েছেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x