বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

পুরান ঢাকায় বিস্ফোরণ: শিশুসহ দগ্ধ ৫

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

শীতের শুরু থেকেই আগুনের ঘটনা বেড়েছে রাজধানী এবং আশপাশের এলাকায়। প্রায় প্রতিদিনই ঘটছে দূর্ঘটনা। রাজধানীর বংশাল থানার আলু বাজার এলাকায় একটি ভবনে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুসহ দগ্ধ আহত হয়েছে ১০ জন। দগ্ধরা হলো- কামাল (৩৫), সেলিনা (৩০), বন্যা (৭), আমিনুল (৩০), শিলা (২২)।

আহতরা হলো- আরিফা (৬), আসাদুল্লাহ (৪), মলিনা (২১), মারুফ (১২) ও নুসরাত (১)। সোমবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার সময় এ ঘটনা ঘটে। পরে দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এবং আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রাতে আলুবাজার এলাকায় গ্যাস বিস্ফোরণে আহত হয়ে ৬ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসেছিল। এদের একজনকে শেখ হাসিনা বার্নে রেফার্ড করা হয়। এ ঘটনায় দগ্ধ হওয়া ৫ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত শিশু নুসরাত ও মারুফের চাচা সুজন জানান, রাতে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে আমার ভাতিজা ও ভাতিজিসহ ৫ জনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে এসেছি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x