বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

মানিকগঞ্জের দৌলতপুরে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত 

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

মানিকগঞ্জের দৌলতপুরে  শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত হয়েছে।  দিবসটি পালন  উপলক্ষে  উপজেলা  প্রশাসনের আয়োজনে শহীদ বদ্ধভ’মিতে  পুস্প স্তবক অর্পন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় । উপজেলা প্রশাসন ,থানা  পুলিশ, উপজেলা  মুক্তিযোদ্ধা সংসদ,উপজেলা পরিষদ সহ বিভিন্ন সংগঠন পুস্পস্তবক অর্পন করেন। এছাড়াও আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে  অবস্থিত   শহীদের স্মরনে স্মৃতিস্তস্ত স্তবক অর্পন করেন উপজেলা নির্বাহী অফিসার  মোহাম্মদ ইমরুল হাসান , উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম রাজা,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন, ডেপুটি কমান্ডার মোঃ নুরুল ইসলাম সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শহীদের স্মরনে স্মৃতিস্তস্ত পুস্প অর্পন করেন।
এইসময় উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন আবুল,মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার,প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ আব্দুর রেজ্জাক, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোয়াজ্জেম হোসেন,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইমদাদুল হক, মৎস্য সম্প্রসারন কর্মকর্তা রনি সাহা,ছাত্রলীগের সভাপতি ইন্জিনিয়ার নাসির উদ্দীন, দৌলতপুর মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান,বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এবি খান বাবু,সাধারন সম্পাদক মোঃ সালমান খান, সহসভাপতি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা,  সাংবাদিক নুরুল ইসলাম ও স্থানীয় মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সদস্যরা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x