বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

বোতলাগাড়ী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর বাড়ীঘর পুড়িয়ে দেয়া দুস্কৃতিকারীরা নরপশু

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার ৪ নং বোতলাগাড়ী ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত হাতপাখা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ মোঃ জাহাঙ্গীর আলমের বাড়িঘর পেট্টোল ঢেলে পুড়িয়ে দিয়ে ৩টি বিদেশী গরম্নসহ সহায় সম্পদের ব্যাপক ড়্গয়ড়্গতির ঘটনায় গভীর উদ্বেগ ও ড়্গােভ প্রকাশ করেছেন।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সৈয়দপুরের ৪ নং বোতলাগাড়ী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর বাড়ী পুড়িয়ে দেয়া দুস্কৃতিকারীরা মানুষ নামের নরপশু। তিনি বলেন, বর্তমান সরকারের ছত্রছায়ায় নির্বাচনের নামে দেশব্যাপী যে দস্যুতা ছড়িয়ে পরেছে তা বন্ধ না হলে জনগণ ঘুরে দাড়াতে বাধ্য হবে।

পীর সাহেব বলেন, চলমান ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান প্রার্থী ও নেতাকর্মীদের ওপর সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থীরা নির্যাতন, জুলুম ও চাপ প্রয়োগের মাধ্যমে প্রার্থীতা প্রত্যাহারে বাধ্য এবং বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শণ দেশের জন্য অশুভ ইঙ্গিত বহন করে। তিনি বলেন, স্থানীয় প্রশাসন সরকার দলীয় দস্যুদের নিয়ন্ত্রণ না করে তাদেরকে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ের সুযোগ করে দিচ্ছে। বিবৃতিতে তিনি হুশিয়ার উচ্চারণ করে বলেন, এ ধরণের দস্যুতা বন্ধ না হলে জনগণ সরকারের বিরম্নদ্ধে রাজপথে নেমে আসতে বাধ্য হবে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x