বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

তেঁতুলিয়ায় চা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় গরীব,অসহায়  ও শীতার্ত চা বাগান শ্রমিকদের মাঝে শীত্রবস্ত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (১৫ অক্টোবর) দুপুরে মানবিক বাংলাদেশ সোসাইটি পঞ্চগড় জেলা শাখার উদ্যােগে তেঁতুলিয়া সদর ইউনিয়নের দর্জিপাড়া এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মানবিক বাংলাদেশ সোসাইটির জেলা শাখার সভাপতি আশিকুজ্জামান সৌরভের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া, সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকী, মানবিক বাংলাদেশ সোসাইটির জেলা শাখার সাধারণ সম্পাদক মিনহাজ শাওন প্রমুখ।
জানা যায়,  “বিজয়ের ৫০ পূর্তি” উপলক্ষে মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মানবিকবন্ধু আদম তমিজী হকের পক্ষ থেকে তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন এলাকার গরীব,অসহায় ও শীতার্ত ৫শতাধিক চা শ্রমিককের মাঝে শীতের উপহার হিসাবে শীতবস্ত্র তুলে দেয়া হয়৷
এবিষয়ে মানবিক বাংলাদেশ সোসাইটির জেলা শাখার সভাপতি আতিকুজ্জামান সৌরভ বলেন,পঞ্চগড়ের বেশীর ভাগ নারী চা বাগানে কাজ করে জীবিকা নির্বাহ করে৷ তারা ভোর হলে কনকনে শীতে কাজে বেড়িয়ে পড়েন কিন্তু তারা তেমন শীতবস্ত্র পায় না তাই আমাদের সংগঠনের উদ্যােগে তাদের হাতে শীতের উপহার হিসাবে শীতবস্ত্র তুলে দিতে পারে আমরা গর্বিত। আমাদের এমন উদ্যােগ চলমান থাকবে এবং পরবর্তীতে সব ধরনের শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x