বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

আজ ঢাকায় চলতে মানতে হবে ২১ ডাইভারসন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

মুজিব শতবর্ষ ও মহান মুক্তিযুদ্ধের বিজয়ের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ৭ টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন সড়কের ২১ পয়েন্টে ডাইভারশন থাকবে। একই কারণে সংসদ ভবন প্লাজা এলাকায় আয়োজিত অনুষ্ঠানের জন্য দুপুর ১টা থেকে রাত ১১টা পর্যন্ত ১২ পয়েন্টে ডাইভারশন থাকবে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

ঘোষিত নির্দিষ্ট সময়ের মধ্যে ডাইভারশন এলাকা দিয়ে অনুষ্ঠানে আসা যানবাহন ছাড়া অন্য কোনো গাড়ি চলাচল করতে পারবে না।

অন্যদিকে মুজিব শতবর্ষ ও মহান মুক্তিযুদ্ধের বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে শুক্রবারেও (১৭ ডিসেম্বর) সংসদ ভবন প্লাজা এলাকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এজন্য একই সময়ে ওই ১২টি পয়েন্টে ডাইভারশন থাকবে।

ডিএমপির ট্রাফিকের পক্ষ থেকে বলা হয়েছে, ডাইভারশন এলাকায় ঘোষিত নির্ধারিত সময়ে অনুষ্ঠানে আসা স্টিকার লাগানো গাড়ি ছাড়া অন্য কোনো গাড়ি চলাচল করতে পারবে না। তবে অ্যাম্বুলেন্সের মতো জরুরি যান চলাচল করতে পারবে।

২১ পয়েন্টে ডাইভারশন:

সোনারগাঁও ক্রসিং, ফার্মগেট ক্রসিং, বিজয় সরণি ক্রসিং, লাভরোড ক্রসিং (পূর্ব প্রান্ত), মহাখালী ক্রসিং (ফ্লাইওভারের উত্তর), মহাখালী ক্রসিং (রেল ক্রসিং), প্রধানমন্ত্রীর কার্যালয় লিংক রোড ক্রসিং, খেজুরবাগান ক্রসিং, আগারগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়, মিরপুর-১০, সঙ্গীত কলেজ গলি, বিসিএস কম্পিউটার সিটি গলি, পাসপোর্ট গ্যাপ, নির্বাচন কমিশন অফিস গ্যাপ, ৬০ ফিট রোড, চক্ষু হাসপাতাল গলি, সোহরাওয়ার্দী হাসপাতাল গ্যাপ, কৃষি বিশ্ববিদ্যালয় গ্যাপ, শিশু মেলা ক্রসিং, প্রতিরক্ষা গ্যাপ ও গণভবন ক্রসিং।

১৬ ও ১৭ ডিসেম্বর যে ১২ পয়েন্টে ডাইভারশন থাকবে

ফার্মগেট ক্রসিং, বিজয় সরণি, উড়োজাহাজ ক্রসিং, খেজুর বাগান ক্রসিং, মানিক মিয়া পূর্ব প্রান্ত, মানিক মিয়া পশ্চিম প্রান্ত, ধানমন্ডি-২৭ নম্বর পূর্ব মাথা, আড়ং ক্রসিং, আসাদগেট, গণভবন ক্রসিং, প্রতিরক্ষা মন্ত্রণালয় গ্যাপ ও শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল গ্যাপ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x