বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

বিপিএল দিয়ে মাঠে ফিরছেন মাশরাফি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

দীর্ঘ এক বছরের বিরতি কাটিয়ে আবারও ২২ গজে ফিরতে যাচ্ছেন মাশরাফি। সবকিছু ঠিক থাকলে জানুয়ারি থেকে অনুষ্ঠেয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের মধ্য দিয়ে ফের মাঠে ফিরবেন তারকা এই ক্রিকেটার। এবার আইকন খেলোয়াড় হিসেবে থাকবেন তিনি।

জানা যায়, ছয় দলের জন্য ছয় আইকন ক্রিকেটার কারা থাকছেন সেটি অনেকটাই নিশ্চিত। নিশ্চিতভাবেই সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ থাকছেন ম্যাশের সঙ্গে আইকন খেলোয়াড় হিসেবে। পাশাপাশি বেশ জোরেশোরেই উচ্চারিত হচ্ছে পঞ্চপাণ্ডবের সঙ্গে আইকন হিসেবে ঠাঁই পেতে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান।

জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তোজাকে সবশেষ ২২ গজে দেখা গিয়েছিল আজ থেকে ঠিক ৩৬৩ দিন আগে, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে। এক বছর ধরে ক্রিকেটের সঙ্গে এক প্রকার বিচ্ছিন্নই তিনি।

দীর্ঘ এক বছরের বিরতি কাটিয়ে আবারও ২২ গজে ফিরতে যাচ্ছেন মাশরাফি। সবকিছু ঠিক থাকলে জানুয়ারি থেকে অনুষ্ঠেয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের মধ্য দিয়ে ফের মাঠে ফিরবেন এই তারকা ক্রিকেটার।

সম্প্রতি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

আকরাম বলেন, ‘ছয়জন আইকন খেলোয়াড় থাকবে। সেটা এক-দু দিনের মধ্যে নিশ্চিত হয়ে যাবে। সম্ভবত আগামী পরশুর (বৃহস্পতিবার) মধ্যে আমরা জেনে যাব। আশা করছি মাশরাফিকে আইকন খেলোয়াড় হিসেবে দেখা যাবে। আমি চূড়ান্ত ব্যাপারটা জানি না আসলে। সিদ্ধান্ত হয়নি এখনও।’

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x