বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে নৌকা প্রার্থীকে বিজয়ী করতে কর্মী সমাবেশ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

ঠাকুরগাঁওয়ের আকচা ইউনিয়নের চেয়ারম্যান  ও নৌকা প্রার্থী সুব্রত কুমার বর্মনকে বিজয়ী করতে  কর্মী সমাবেশে হাজারো মানুষ ঢল। আজ রোববার ১৯ ডিসেম্বর বিকেলে ওই ইউনিয়নের বলদা পুকুর মাঠে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে আকচা ইউনিয়ন আ’লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী সুব্রত কুমার বর্মনসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আ’লীগের নেতৃত্ববৃন্দ।
কর্মী সমাবেশে নৌকার জয়লাভে নারী পুরুষের হাজারো উপস্থিতিতে এক মিলন মেলায় পরিনত হয়। এসময় বক্তারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে সকলকে এযোগে কাজ করার পাশাপাশি নৌকা মার্কায় ভোট দিয়ে জয় নিশ্চিত করতে হবে। কারন নৌকার বিরোধীরা ভোটারদের নানা ভাবে ভুল বুঝিয়ে ভোটারদের কাছে নেয়ার চেস্টা করছেন। তারা নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়নসহ সকল ক্ষেত্রে বঞ্চিত হবে হবে। তাই নৌকার বিজয়ের বিকল্প নেই।
সমাবেশে কর্মী সমর্থকসহ উপস্থিত ভোটারদের মতামত জানতে চাইলে তারা এক যোগে বলেন, উন্নয়ণ যেখানে আমারা ভোটাররাও সেখানে। যারা অন্য প্রার্থীকে ভোট দিবে তারা কখনোই এলাকার উন্নয়ন চায় না বলে মনে করেন তারা। সেই সাথে গরীব দুঃখী মানুষের প্রার্থী সুব্রত কুমার বর্মনের বিকল্প নেই বলে মনে করেন ভোটাররা। তার কারণ হিসেবে ভোটাররা উল্লেখ করে বলেন, দিন রাত চব্বিশ ঘন্টা বিপদে আপদে যখন প্রয়োজন চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনকে ডাকলেই পাওয়া যায়। দুই দুবারের সফল চেয়ারম্যান সুব্রত কুমার বর্মণ এবারো বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশা স্থানীয়দের।
পুনরায় চেয়ারম্যান প্রার্থী সুব্রত কুমার বর্মন বলেন, এলাকার উন্নয়ন, ভিজিএফ, ভিজিডি, কর্মসুচিসহ সরকারের সকল বরাদ্দ এলাকার ভোটাদের সুষ্ঠ বন্টন করেছি। রাত বা দিন সব সময় আমার কাছে সমান মনে হয়েছে। ইউনিয়নবাসি বিপদে আপদে আমাকে যখন ডেকেছেন তাৎক্ষনিকভাবে ছুটে গিয়েছি। মাননীয় প্রধাণমন্ত্রী আমাকে আবারো নৌকা মার্কা প্রদান করেছেন। আমি কৃতজ্ঞ। মাননীয় এমপি রমেশ চন্দ্র সেনসহ জেলা ও উপজেলা এবং ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীরা সব সময় আমার পাশে ছিল বলেই নৌকা প্রার্থী হতে পেরেছি। আমি মনে করি তারা আমার পাশে থেকে যেভাবে সহযোগীতা করছেন আমি তাদের কাছেও কৃতজ্ঞ। আমি মনে করি এবারো বিপুল ভোটে জয়লাভ করবো। কারন ভোটাররা উন্নয়ন বুঝেন। ভুল করে অন্য কাউকে ভোট দিয়ে উন্নয়ন থেকে বঞ্চিত হবেন না। সেই সাথে সকলের সুস্বাস্থ্য কামনা করে আগামী ২৬ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করতে অনুরোধ করেন।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x