সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

রামগড়ে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ্ ২০২১ উদ্বোধন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৪৮

নিউজটি শেয়ার করুন

খাগড়াছড়ির রামগড়ে ৪৩তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন করা হয়েছে, রামগড় উপজেলা প্রশাসনের আয়োজনে রামগড় টাউন হল প্রাঙ্গণে ১২টি স্টলে মেলার আয়োজন করা হয়।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজ্ঞান ও প্রযুক্তির বিভিন্ন উদ্ভাবনী স্টল দিয়ে মেলাটিকে সুসজ্জিত করেছে” রবিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১টায় রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) উম্মে হাবীবা মজুমদার অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু ইউসুফ এর সঞ্চালনায় রামগড় উপজেলা টাউন হলে সংক্ষিপ্ত এক আলোচনা সভার মাধ্যমে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ইং এবং বিজ্ঞান মেলার আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী।

উদ্বোধনী অনুষ্ঠানে এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসার বিজয় কুমার দাস,রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক ফয়েজ আহম্মদ,রামগড় সরকারি কলেজের প্রভাষক আরিফুর রহমান, রামগড় উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোহাম্মদ রাশেদ চৌধুরী,আইসিটি প্রোগ্রামার রেহান উদ্দিন, পিআইও মনছুর আলী,সমাজসেবা অফিসার আজিজুর রহমান,উপজেলা একাডেমি সুপারভাইজার কাজী সোহেল রানা প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী নির্বাহী অফিসার উম্মে হাবীবা মজুমদার ও আগত অতিথিরা মেলার স্টল পরিদর্শন করেন। বিজ্ঞান ও প্রযুক্তি সাপ্তাহ ও বিজ্ঞান মেলার উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রামগড় উপজেলার সরকারি দপ্তরে কর্মকর্তা ও স্কুল কলেজের প্রধানগন শিক্ষার্থী ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x