বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

দৌলতপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা আকবার আলী মোল্লার দাফন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৮৩

নিউজটি শেয়ার করুন

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর গ্রামের মৃত আজহার মোল্লার বড় ছেলে  বীরমুক্তিযোদ্ধা আকবার আলী মোল্লার দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে।
তিনি গতকাল ২১ডিসেম্বর মঙ্গলবার ভোর ৫টার দিকে তার নিজবাড়ীতে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) পরে তার জানাযার নামায দুপুর ৩ঘটিকায় চকমিরপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। এ সময়ে দৌলতপুর উপজেলা প্রশাসন ও থানা পুলিশ গার্ড অব অনার প্রদান করেন। জানাযার নামায শেষে চকমিরপুর কেন্দ্রীয় কবরস্থান তাকে দাফন করা হয়।
তিনি মৃত্যকালে স্ত্রী ২ছেলে ও ৩মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বীর মুক্তিযুদ্ধা আকবর আলী মোল্লার জানাযায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো:ইমরুল হাসান, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া হোসেন, বীরমুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো:আব্দুস ছালাম, বীরমুক্তিযোদ্ধা এ‍্যাড. আবুল কাশেম প্রমুখ।
তারমৃত‍্যুতে মানিকগঞ্জ-১আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ‍্যাড. আব্দুস ছালাম, উপজেলা নির্বাহী অফিসার মো:ইমরুল হাসান, থানা অফিসার ইনচার্জ জাকারিয়া হোসেন ,চকমিরপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রার্থী মহিদুর রহমান মুক্তা সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ও মরহুমের আত্মার  মাগফিরাত কামনা করেছেন।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x