বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

তিন দিনব্যাপী ভিভো’র ‘স্পেশাল সার্ভিস ডে’

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৮৬

নিউজটি শেয়ার করুন

গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো; বাংলাদেশে পদার্পণের শুরু থেকেই গ্রাহকদেরকে বিক্রয় পরবর্তী উন্নতমানের সেবা দিয়ে আসছে। এই লক্ষ্যেই ভিভো প্রতি মাসের তৃতীয় বৃহস্পতিবার-কে ‘ভিভো সার্ভিস ডে ‘ ঘোষণা করেছে। এবার এই অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে এই বিজয়ের মাসে গ্রাহকদের জন্য আরও কিছু বাড়তি সেবা দেয়ার পদক্ষেপ নিয়েছে ভিভো।

এরই অংশ হিসেবে চলতি মাসে রয়েছে ভিভো’র টানা ৩ দিনের স্পেশাল সার্ভিস ডে। ২১ ডিসেম্বর থেকে এই বিশেষ সেবা শুরু হয়; চলবে আগামীকাল ২৩ ডিসেম্বর পর্যন্ত। এই অফার থেকে ভিভো গ্রাহকরা পাচ্ছেন স্মার্টফোন এক্সেসরিজের উপর ১০% এবং নির্দিষ্ট কিছু পার্টসে ২০% পর্যন্ত ডিসকাউন্ট। রয়েছে ফ্রি সফটওয়্যার আপগ্রেডের সুবিধা, ফ্রি প্রোটেক্টিভ ফিল্ম ও ফ্রি লেবার ফি এর সাথে এক ঘন্টায় স্মার্টফোন রিপ্যায়ারের সুযোগ। মাস্ক, টিস্যু ও সেনিটাইজার প্রদানের পাশাপাশি রয়েছে মজার সব গেইম-প্লে এক্টিভিটি।

ভিভো’র যে কোন অথোরাইজড সার্ভিস সেন্টার থেকে গ্রাহকেরা এই সুবিধাগুলো উপভোগ করতে পারবেন।

৩ দিনের এই বিশেষ সেবা নিয়ে, ভিভো বাংলাদেশের অ্যাসিসট্যান্ট ম্যানেজার (পিআর) রিয়াসাত আহমেদ বলেন, ‘গ্রাহক সেবা সব সময়ই ভিভো’র প্রধান লক্ষ্য। বিশেষ করে, বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিতকরণে ভিভো’র সুখ্যাতি রয়েছে। তবে, বিজয়ের মাস ডিসেম্বর বাংলাদেশের মানুষের জন্য অনেক বেশি অর্থবহ। তাই এই মাসে আমরা এই গ্রাহকসেবার পরিধি বাড়িয়েছি। অন্য সময় প্রতি মাসে ১ দিন সার্ভিস ডে পালিত হলেও এই মাসে ৩ দিনব্যাপী চলছে স্পেশাল সার্ভিস ডে। বাংলাদেশের ভিভো গ্রাহকদেরকে সেবা দিতে পেরে আমরা আনন্দিত ।’

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x