বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

সংলাপের আমন্ত্রণে সাড়া দিয়ে বঙ্গভবনে জাসদ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৩৬

নিউজটি শেয়ার করুন

রাষ্ট্রপতির আমন্ত্রণে সাড়া দিয়ে বুধবার বিকেল সাড়ে ৩টার পর বঙ্গভবনে ঢোকে জাসদের ছয় সদস্যের প্রতিনিধি দল। এই প্রতিনিধি দলের নেতৃত্বে রয়েছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু। এরআগে জাতীয় পার্টি রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে নির্বাচনের বিষয়ে কথা বলে নিজেদের কথা জানান।

সোমবার রীতি অনুযায়ী সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টির সঙ্গে আলোচনার মধ্য দিয়ে শুরু হয় এবার রাষ্ট্রপতির সংলাপ। নিবন্ধিত ৩৮টি দলের সঙ্গে পর্যায়ক্রমে সংলাপ করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

আজ নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সংলাপে অংশ নিতে বঙ্গভবনে প্রবেশ করেছে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রতিনিধি দল।

রাষ্ট্রপতির আমন্ত্রণে সাড়া দিয়ে জাসদ নেতাদের বুধবার বিকেল সাড়ে ৩টার পর বঙ্গভবনে ঢুকতে দেখা যায়। দলের সভাপতি হাসানুল হক ইনুর নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধি দল অংশ নিচ্ছেন এই সংলাপে। বিকেল ৪টায় তাদের সঙ্গে রাষ্ট্রপতির সঙ্গে সংলাপ শুরু হওয়ার কথা।

ইনু ছাড়া প্রতিনিধি দলে রয়েছেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আক্তার, কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতার, মোশাররফ হোসেন ও রেজাউল করিম তানসেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x