বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

রিহ্যাব মেলা: ১৫ কোটির প্ল্যাটে সব নিয়ন্ত্রণ অ্যাপে

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

কথায় আছে টাকার নৌকা আকাশে উড়ে! কথার কথা হলেও বাস্তবে এর কিছুটা হলেও দেখা মিলে। যার প্রমাণ মিলছে রিহ্যাব আয়োজিত আবাসন মেলায়। এখানে মধ্যবিত্তের জন্য যেমন প্লট-ফ্ল্যাট আছে তেমনি আছে হাজার কোটি টাকার মালিকদের জন্য চমকিয় ব্যবস্থাও।

দেশের আবাসন ব্যবসায়ীরা নানা চমক নিয়ে হাজির হওয়া এবারের মেলায় উচ্চবিত্ত, মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের জন্য ছোট-বড় কোম্পানিতে ডাউন পেমেন্টে থাকছে প্লট ও ফ্ল্যাট বুকিংয়ের সুযোগ। সবচেয়ে বড় চমক, ১৫ কোটি টাকার র‌্যাংগস প্রোপার্টিজ লিমিটেড এর ফ্ল্যাটে।

নাভানা, র‌্যাংগস প্রোপার্টিজ লিমিটেড, আকিজ প্রোপার্টিজের মতো কোম্পানিগুলো অত্যাধুনিক সুবিধা সংবলিত নির্মাণাধীন ফ্ল্যাট নিয়ে হাজির হয়েছে মেলায়। এমন অনেক ফ্ল্যাট রয়েছে, যেগুলো নিয়ন্ত্রণ করা যাবে অ্যাপের মাধ্যমে। বারিধারা ডিপ্লোম্যাটিক জোনে নির্মাণাধীন পাঁচ হাজার স্কয়ার ফুটের এমন একেকটি ফ্ল্যাটের দাম ধরা হয়েছে ১৫ কোটি টাকা।

রিহ্যাব মেলায় র‌্যাংগস প্রোপার্টিজ লিমিটেডের কর্মকর্তা শাফনিক মাহমুদ বলেন, আমাদের বড় ও দামি ফ্ল্যাটগুলোতে সবকিছুই অটোমেটিক কন্ট্রোল করা যাবে। বাসার টোটাল নিয়ন্ত্রণই মোবাইলের অ্যাপের মাধ্যমে করা যাবে। বাসার লক থেকে শুরু ফ্ল্যাটের ভেতরের সবকিছু সফটওয়্যারের মাধ্যমে অফ-অন করতে পারবেন। ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমরা ভেতরে সব ডিজাইন করে থাকি। এ লাউঞ্জে বসলে ড্রয়িং রুমের অনুভূতি পাওয়া যায়। খুবই উন্নতমানের ইন্টেরিয়র থেকে শুরু করে যাবতীয় আসবাবপত্রও থাকবে। প্রতিটি ফ্লোরের উচ্চতা থাকবে ১১ ফুট। এসব ফ্ল্যাটের প্রতি স্কয়ার ফুট ২৮ হাজার থেকে ৩০ হাজার টাকা দরে বিক্রি করা হচ্ছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x