বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় মুজিব শতবর্ষ জেলা দাবালীগ‘র পুরস্কার বিতরণ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

অদ্য সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ তারিখ জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), কুষ্টিয়ার সভাপতিত্বে “মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ কুষ্টিয়া-২০২১” এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার কুষ্টিয়া।

প্রধান অতিথি মহোদয় দাবা টুর্ণামেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং সমাপনী বক্তব্যে তিনি বলেন, দাবা খেলার মাধ্যমে মেধা, চিন্তা-চেতনা ও বুদ্ধি বিকশিত হয়। এই খেলা মূলত বুদ্ধির খেলা, যা নিজের মেধাকে কাজে লাগিয়ে খেলতে হয়। প্রধান অতিথি মহোদয় আরো বলেন, দাবা খেলার টুর্ণামেন্ট আয়োজনের মাধ্যমে আমাদের যুবক সমজ দাবা খেলায় অংশ গ্রহনের সুযোগ পাবে এবং তারা মাদক-জুয়া ও বিভিন্ন অপরাধ থেকে দুরে থাকাসহ মোবাইলের আসক্তি থেকে বেরিয়ে এসে মেধা বিকাশের সুযোগ পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ ফরহাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), জনাব মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), জনাব মোঃ আতিকুল ইসলাম (সদর সার্কেল), কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও আম্পায়ারবৃন্দ, কুষ্টিয়া জেলার ১৪ টি ক্লাবের দাবাড়ুবৃন্দ, জেলা পুলিশের সকল র‍্যাংকের অফিসার -ফোর্স এবং ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x